ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ভুটানকে হারিয়ে টানা দ্বিতীয় জয় বাংলাদেশের


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৯:২৯ পিএম, ৭ অক্টোবর, ২০২২
ভুটানকে হারিয়ে টানা দ্বিতীয় জয় বাংলাদেশের

দাপট দেখিয়ে খেললো বাংলাদেশ। ভুটান সে অর্থে লড়াই করতে পারলো না। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে শুক্রবার (৭ অক্টোবর) এএফসি অনূর্ধ্ব-১৭ এশিয়া কাপ বাছাইয়ে ভুটানকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ, তুলে নিয়েছে টানা দ্বিতীয় জয়।

 

অষ্টম মিনিটে ম্যাচের প্রথম কর্নার কিকটি করে বাংলাদেশ। তবে ভুটানের বিপদ হয়নি। বরং কাউন্টার অ্যাটাকে পরের মিনিটেই এগিয়ে যেতে পারতো ভুটান। বাংলাদেশের গোলরক্ষক সোহান অনেকটা এগিয়ে এসেছিলেন। ভুটানের নয় নম্বর জার্সিধারী কামাল শটও নিয়েছিলেন, একটুর জন্য সেটি ফাঁকা পোস্টের বাঁদিক দিয়ে চলে যায়।

 

এর দুই মিনিট পরই (দশম মিনিট) গোল পেয়ে যায় বাংলাদেশ। ডানদিক থেকে আসাদুলের উঁচু ক্রস নাজিমুদ্দিন দারুণ এক হেডে জড়িয়ে দেন জালে। ১-০ তে এগিয়ে বিরতিতে যায় বাংলাদেশ।

 

দ্বিতীয়ার্ধেও দাপট দেখিয়ে খেলতে থাকে বাংলাদেশ। ভুটান সেভাবে সুযোগ তৈরি করতে পারেনি। বরং রক্ষণ সামলাতে ব্যস্ত থাকতে হয়েছে তাদের।

 

তবে ৭৩ মিনিটে ইমরানের দূর থেকে নেওয়া মাপা ফ্রি-কিক আর আটকাতে পারেনি ভুটান। বক্সের মধ্যে হিমেল হেড করে দলকে এগিয়ে দেন ২-০ ব্যবধানে। শেষ পর্যন্ত সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে লাল-সবুজ জার্সিধারীরা।

 

৯ অক্টোবর ইয়েমেনের বিপক্ষে গ্রুপসেরা হওয়ার লড়াইয়ে নামবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ফুটবল দল।

 

একুশে সংবাদ/এসএপি