ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

টটেনহ্যামে অন্তত আরো দুটি ট্রান্সফার প্রয়োজন


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৪:৩৭ পিএম, ৩০ আগস্ট, ২০২২
টটেনহ্যামে অন্তত আরো দুটি ট্রান্সফার প্রয়োজন

প্রিমিয়ার লিগে শিরোপা জয়ের চ্যালেঞ্জে ট্রান্সফার উইন্ডোতে অন্তত আরো দুটি চুক্তি প্রয়োজন বলে মনে করছেন  টটেনহ্যামের কোচ এন্টোনিও কন্টে।

মৌসুম শুরুর প্রথম চার ম্যাচ থেকে তিনটি জয় নিশ্চিত করে স্পার্সরা বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির সাথে সমান ১০ পয়েন্ট অর্জন করেছে। এ পর্যন্ত চার ম্যাচে মূল একাদশে খুব একটা পরিবর্তন করেননি কন্টে। কিš‘ তিনি বিশ^াস করেন এখনো কিছু কিছু জায়গায় স্পার্সদের শক্তি মজবুত করার প্রয়োজন আছে।

এ সম্পর্কে ইতালিয়ান কন্টে বলেছেন, ‘গত মৌসুমের সাথে তুলনা করলে এবার আমরা আরো বেশী পরিপূর্ণ দল। কিš‘ শীর্ষ পর্যায়ের অন্যান্য দলগুলোর কাছাকাছি পৌঁছাতে হলে আমাদের আরো সময় লাগবে, ট্রান্সফার মার্কেটে ধৈর্য্য ধরতে হবে। এই মুহূর্তে আমাদের অন্তত আরো দুটি ট্রান্সফার করাটা জরুরী।’

রোববার সিটি গ্রাউন্ডে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে স্পার্সদের ২-০ গোলের জয়ের ম্যাচটিতে দুই গোল করেছিলেন হ্যারি কেন। এছাড়াও একটি পেনাল্টি মিস করেছেন ইংলিশ এই অধিনায়ক। বুধবার পরের ম্যাচে তারা লন্ডন স্টেডিয়ামে ওয়েস্ট হ্যামের মোকাবেলা করবে।

বৃহস্পতিবার ট্রান্সফার উইন্ডোর সময়সীমা শেষ হয়ে যা”েছ। তার আগে নতুন রিক্রুট নিয়ে ইতোমধ্যেই ক্লাবের বোর্ডের সাথে আলোচনা করেছেন কন্টে। তবে একইসাথে তিনি বলেছেন যদি নতুন চুক্তি নাও হয় তবেও তার পক্ষ থেকে কোন আক্ষেপ থাকবে না।

আগামী মাসে চ্যাম্পিয়ন্স লিগের মিশন শুরু করতে যা”েছ টটেনহ্যাম। আগামী নভেম্বর-ডিসেম্বরে বিশ^কাপের বিরতির আগে ব্যস্ত সূচীতে স্পার্সরা কিভাবে নিজেদের মেলে ধরতে পারে সেদিকেই এখন তাকিয়ে আছেন কন্টে।

এ সম্পর্কে কন্টে বলেন, ‘প্রতি তিন দিনে একটি করে ম্যাচ খেলতে হলে এটাই স্বাভাবিক যে দলে পরিবর্তন আসবে। এটা খেলোয়াড়দেরও বুঝতে হবে। আর এই মুহূর্তে ক্লাবের বুঝতে হবে আসলে আমরা সত্যিকার অর্থে শক্তিশালী দল হিসেবে পরিনত হয়েছি কিনা।’

এবারের মৌসুমে কেন তিন ম্যাচে চার গোল করেছেন। স্পার্সদের সাথে তার চুক্তি এখনো দুই বছর বাকি রয়েছে। কন্টে জানিয়েছেন ইংলিশ অধিনায়কের চুক্তি নিয়ে এই মুহূর্তে কোন আপডেট নেই। ২৯ বছর বয়সী কেন নিজেও ক্লাবকে এগিয়ে নিয়ে যাবার জন্য মুখিয়ে আছেন।

একুশে সংবাদ/এসএস