ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

টি-টেন এ সাবেক কোচ দায়িত্ব পেল বাংলা টাইগার্সের


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৪৮ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২১
টি-টেন এ  সাবেক কোচ দায়িত্ব পেল বাংলা টাইগার্সের

সব ঠিক থাকলে আগামী ১৯ নভেম্বর শুরু হতে যাচ্ছে  টি-টেন ক্রিকেট। ১০ ওভারের এই টুর্নামেন্টের পর্দা নামবে ৪ ডিসেম্বর। ১৫ দিনের আসরের জন্য বাংলা টাইগার্স তাদের হেড কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বাংলাদেশের সাবেক কোচ স্টুয়ার্ট ল’কে। 

এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বাংলা টাইগার ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ। বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার ও কোচ আফতাব আহমেদের স্থলাভিষিক্ত হচ্ছেন স্টুয়ার্ট ল। এবারের মৌসুমের আগে বাংলা টাইগার্স ব্যাটিং পরামর্শক হিসেবে বেছে নিয়েছে ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার পল নিক্সনকে। বোলিং কোচের দায়িত্ব সামলাবেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ও আফগানিস্তান জাতীয় ক্রিকেট দলের অস্ট্রেলিয়ান বোলিং কোচ শন টেইট।

বাংলা টাইগার্স এবার তাদের আইকন হিসেবে বেছে নিয়েছে দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি স্পেশালিস্ট ক্রিকেটার ও দেশটির সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসকে। এই প্রোটিয়া ক্রিকেটারের কাঁধেই উঠছে অধিনায়কের দায়িত্ব।

১০ ওভারের এই ক্রিকেট টুর্নামেন্টের সবকয়টি ম্যাচ হবে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে। টুর্নামেন্ট শুরুর আর খুব বেশিদিন বাকি না থাকায় নিজেদের দল গোছানোর কাজ শুরু করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো।
উল্লেখ্য  ২০১১-২০১২ সালে টাইগারদের দায়িত্ব পালন করেছেন তিনি ।


একুশে সংবাদ/ঢ.প্র/মু