AB Bank
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দর্শনার্থীদের পদচারণায় মুখর গুলিস্তানের মতিউর পার্ক, অতিরিক্ত রাইড ফি আদায়


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৭:৩৫ পিএম, ২৫ এপ্রিল, ২০২৩
দর্শনার্থীদের পদচারণায় মুখর গুলিস্তানের মতিউর পার্ক, অতিরিক্ত রাইড ফি আদায়

পবিত্র ঈদুল ফিতরের ছুটি দর্শনার্থীদের পদচারণায় মুখর হয়ে উঠেছে রাজধানীর গুলিস্তানের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান পার্ক। বিভিন্ন বয়সী নারী-পুরুষ আর শিশুদের উপচেপড়া ভিড় ও হৈ-হুল্লোড়ে ঈদের বাড়তি আনন্দ যোগ হয়েছে এ বিনোদন  কেন্দ্রে।

 

মঙ্গলবার (২৫এপ্রিল) দুপুরে দেখা যায়, ঠান্ডা আবহাওয়া থাকায়  প্রচুর মানুষ এসেছেন এ পার্কে। টিকিট কেটেও প্রবেশ করতে হয়েছে দর্শনার্থীদের।  শিশু-কিশোরদের ঈদের আনন্দ বাড়িয়ে দিয়েছে এ বিনোদনকেন্দ্রটি।

 

স্ত্রী ও ছেলে-মেয়েকে নিয়ে এ পার্কে এসেছেন সাইনবোর্ডের বাসিন্দা মুনিব মান্নাফ। তিনি বলেন, পার্কে এস ভালোই লাগছে। ঈদের আগে এখানে বেশ কিছু রাইডে প্রতি টিকিটের দাম ৩০ টাকা ছিল। আজ এসে দেখি ৬০ টাকা। ঈদের সময় দর্শনার্থী বেশি থাকায় দাম বাড়িয়ে দিয়েছে। ঢাকা দক্ষিণ সিটি করপোরশেনের পার্কে যদি এই অবস্থা হয় মানুষ কোথায় যাবে?  ইজারাদারের বিরুদ্ধে ব্যবস্থা  নিতে মেয়র মহাদয়কে অনুরোধ জানাচ্ছি।

 

পরিবারের  সঙ্গে ঘুরতে এসেছে লামিয়া। তিনি বলেন, এখানে এসে অনেক ভালো লাগছে। এখানে রাইডগুলো অনেক সুন্দর।

 

ছেলেমেয়ে কে নিয়ে পার্কে এসেছেন বশির হোসেন। তিনি বলেন, সন্তানের আনন্দেই আমাদের আনন্দ। এখানে রাইডগুলো অনেক মজার। আমার ছেলে অনেক আনন্দ করেছে।

 

তিনি অভিযোগ করে বলেন, ঢাকায় বিনোদন কেন্দ্র নাই বললেই চলে। মহানগর নাট্যমঞ্চের সাথে বীরশ্রেষ্ঠ মতিউর রহমান পার্কটি ইজারা হয়েছে।

 

কিন্তু গত সপ্তাহে যে রাইড এর দাম ৩০ টাকা ছিল আজতা ৬০ টাকা করা হয়েছে। এ বিষয়ে সিটি কর্পোরেশনের মেয়রকে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানাচ্ছি। পাশাপাশি ইজারাদারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করছি ।

 

পার্কে আসা মোহাম্মদ হোসেন বলেন, বাবা-মা, স্ত্রী-সন্তানদের নিয়ে এখানে বেড়াতে এসেছি।  ঢাকায় পার্ক নেই বললেই চলে। এখানে এসে ভালো লাগলো।

 

পার্কের তত্ত্বাবধায়ক ইউসুফ আলী তুহিন বলেন, আমরা পুরাতন রাইডগুলোকে নতুন রূপে পরিপাটি করে সাজিয়েছি। এছাড়াও শিশু পার্কে শিশুদের জন্য ভূতের ঘর সংসার, রোলার কোস্টারসহ আরও নতুন নতুন রাইড তৈরি করা হয়েছে। ঈদের দিন থেকে এবার দর্শনার্থীদের বেশ ভিড় দেখা গেছে। পার্কটি পরিচিত করার জন্য কম দামে রাইডের টিকিট বিক্রি করা হয়েছে। এখন পার্কে প্রচুর দর্শনার্থী আসছে তাই নির্ধারিত দামে রাইডের টিকিট বিক্রি করা হচ্ছো।

 

একুশে সংবাদ.কম/আ.জ.প্র/জাহাঙ্গীর

Link copied!