AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বড় শোডাউন দেবে সজল এমপি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:১৮ পিএম, ১১ জুন, ২০২৪
আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বড় শোডাউন দেবে সজল এমপি

আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য র‌্যালিতে ২০ হাজার নেতাকর্মী নিয়ে সবচেয়ে বড় শোডাউন দেওয়ার ঘোষণা দিয়েছেন আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি।


মঙ্গলবার (১১ জুন) সকালে ডেমরার বাঁশের পুল গ্রীনচিলি চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে এই মতবিনিময় সভার আয়োজন করে ঢাকা-৫ নির্বাচনী এলাকা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।


আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি বলেন, আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাকীতে সবচেয়ে বড় শোভাযাত্রা নিয়ে ঢাকা-৫ নির্বাচনী এলাকা থেকে যাত্রা মুর করবো এবং নগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করার মধ্যদিয়ে কেন্দ্রীয় কর্মসূচিতে অংশ নেব। তিনি বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নেই। এলাকার মানুষের কল্যানে কাজ করতে এমপি হিসেবে আমাকে আপনারা মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি এখন আর আমার নেই, আমি শুধু আপনাদের আপনজন। তিনি বলেন, আপনারা একটি কথা মনে রাখবেন, আমি আপনাদের আপনজন হিসেবে নিজেকে সর্বদায় নিয়োজিত রাখতে চায়। তাই আপনারা এমন কোনো কাজ করবেন না, যাতে আপনাদের বিপদে আমি সহযোগীতা করতে না পারি। তবে যত ভালো কাজ করবেন, আমাকে সবার আগে পাশে পাবেন। তিনি বলেন, আপনারা জানেন, আপনাদের কল্যানে, সুখ আর শান্তিতে রাখতে দিন-রাত অবিরাম পরিম্রম করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের একজন নাগরিক হিসেবে আমাদেরও উচিত প্রধানমন্ত্রীর প্রতিটি নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করা।


আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় দেশ ও জাতির কল্যাণে-আধুনিক উন্নত সমৃদ্ধ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ায় অসামান্য অবদান রাখার জন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করা হয়। এরআগে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় আলহাজ¦ মশিউর রহমান মোল্লা সজল বলেন,আজকের এই দিনটি শুধু শেখ হাসিনার কারামুক্তি দিবস নয় গণতন্ত্রের মুক্তি দিবস। কারন তিনি (প্রধানমন্ত্রী) সারা জীবন ধরে গণতন্ত্রের জন্য মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন। শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে। তার নেতৃত্ব আছে বলেই বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে চলছে।


বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিমের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ডেমরা থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিদা সুলতানা, যাত্রাবাড়ী থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ মাহফুজা মনি, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: শান্তনূর খান শান্ত, ৬৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এনামুল ইসলাম এনাম, ৬৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী মো: হানিফ তালুকদার, সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৬৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী জাফর আহমেদ বাবু, বাঁশের পুল ৫ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি জালাল আহমেদ ও সাধারণ সম্পাদক মাহাবুব আলম মানিক, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাজী শরিফ উদ্দিন, সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো: জাহিদুল কবির রাজু, ৪৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু প্রমূখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!