AB Bank
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপির সময় ফুরিয়ে গেছে: কাদের


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৬:৫৬ পিএম, ১ মে, ২০২৪
বিএনপির সময় ফুরিয়ে গেছে: কাদের

বিএনপির সময় ফুরিয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপির সময় ফুরিয়ে গেছে বলেই ভোটে আসেনি। তারা জানে তাদের জনপ্রিয়তা নেই। কোনোভাবে ক্ষমতা পেলে বিএনপি দেশে রক্ত বন্যা সৃষ্টি করবে।

বুধবার (১ মে) রাজধানীর গুলিস্তানে বঙ্গবন্ধু এভিনিউয়ে শ্রমিক লীগ আয়োজিত আন্তর্জাতিক শ্রমিক দিবসের সমাবেশে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, ‘বিএনপিকে আমরা ধ্বংস করতে চাই না, তারা নিজেরাই নিজেদের ভাঙনের জন্য, পতন ঘটানোর জন্য দায়ী হবে। বিএনপির ঘরে যত শত্রু আছে, বাইরের শত্রুর প্রয়োজন নেই।’

বিএনপির কাজই হচ্ছে দোষ খোঁজা মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, বিএনপির দাবি: বেশি গরম পড়লে কিংবা বেশি বৃষ্টি হলে সেটিও নাকি আওয়ামী লীগের দোষ!

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ, শরীরে রক্ত লেগে আছে, তাই যে কোনো ইস্যুতেই আন্দোলন খোঁজে। তারা ক্ষমতায় আসলে রক্ত বন্যায় ভাসাবে দেশ। ’

তিনি বলেন, যে পল্টন থেকে বিএনপি লাফিয়ে লাফিয়ে পালিয়ে গেছে, আজ সেই পল্টনেই তারা কর্মসূচি করেছে। তাদের আন্দোলনে জনগণ নেই, তাদের আন্দোলনে আছে রক্তের দাগ– ১৫ আগস্ট, ২১ আগস্ট, বাংলার শ্রমিক কৃষকের রক্তের দাগ। দেশের মানুষ তাদের গ্রহণ করেনি, করবেও না।

এ সময় নেতারা বলেন, ‘পোশাক খাতের শ্রমিকদের উসকানি দিয়ে এ শিল্প ধ্বংসের ষড়যন্ত্র করছে একটি চক্র। ’ দেশ ধ্বংসের ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান নেতারা।

এর আগে ‘শ্রমিক-মালিক গড়ব দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’- এই স্লোগানে মে দিবসের সমাবেশের আয়োজন করে জাতীয় শ্রমিক লীগ। বাদ্য-বাজনা আর স্লোগানে স্লোগানে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের সামনে আয়োজিত শ্রমিক সমাবেশে যোগ দেন নেতাকর্মীরা।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!