AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যারা ধ‌র্মের নামে মিথ‌্যাচার ক‌রে তা‌দের প্রত‌্যাখ‌্যান কর‌তে হ‌বে: আব্দুর রাজ্জাক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৩৫ পিএম, ১১ নভেম্বর, ২০২৩
যারা ধ‌র্মের নামে মিথ‌্যাচার ক‌রে তা‌দের প্রত‌্যাখ‌্যান কর‌তে হ‌বে: আব্দুর রাজ্জাক

কৃ‌ষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, ২০০১ সা‌লে নির্বাচ‌নে জ‌য়ের পর বিএন‌পি জামাত ‌জোট সনাতন সম্প্রদা‌য়ের বা‌ড়ি‌তে হামলা চা‌লি‌য়ে‌ছে, সেই গোষ্ঠী এখন নির্বাচন বানচাল কর‌তে চায়। যারা ধ‌র্মের নামে মিথ‌্যাচার ক‌রে তা‌দের প্রত‌্যাখ‌্যান কর‌তে হ‌বে।

শনিবার (১১ নভেম্বর) ঢাকেশ্বরী জাতীয় মন্দির প্রাঙ্গণে পূর্ণব্রহ্ম শ্রী শ্রী হরিচাঁদ ঠাকু‌রের ২১২তম আবির্ভাব উৎসব উপল‌ক্ষে আয়োজিত  আন্তর্জাতিক মতুয়া প্রতিনিধি সম্মেলনে এ কথা বলেন তিনি।  

আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে আবারো মতুয়া সম্প্রদায়ের কাছে ভোট চেয়ে রাজ্জাক বলেন, আপনাদের সম্প্রদায় থেকে একজন সংরক্ষিত নারী এমপি করার দাবি আমি প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।
দেশে এখনো ধর্মের নামে মিথ্যাচার চলে একথা উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ ভারত-পাকিস্তানের দালাল নয়, মানবতার ভক্ত। বিএনপি নির্বাচন বানচাল করতে চায় উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, তারা নির্বাচনে আসলে অভিবাদন জানাই। কিন্তু তাদের নেতা খালেদা জিয়া ও তারেক রহমান দণ্ডিত বলে বিএনপি নির্বাচন চায় না।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্ত‌ব্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি হাসানুল হক ইন ব‌লেন, বহিরঙ্গে যারা সাধু ভাব ধরে তারাই এখন ধর্ম ব্যবসা করে, তারা মানুষে মানুষে হানাহানি, সন্ত্রাস ও নৈরাজ ছড়ায়। এদের বিরু‌দ্ধে প্রতি‌রোধ গড়ে তুল‌তে হবে।

ধর্মব্যবসায়ী ও সাম্প্রদায়িক শক্তি থেকে সংখ্যালঘুদের রক্ষার্থে ধর্মীয় সংখ্যালঘু আইন ও কমিশন গঠনের দাবি জানান তিনি।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলী সদস্য শাজাহান খান ব‌লেন, অব‌রোধের না‌মে গা‌ড়ি পোড়ানোর রাজনী‌তি কর‌ছে বিএন‌পি জামাত জোট। শুধু মিথ্যাচার আর মানুষ খুন করার গুণ র‌য়ে‌ছে বিএনপির। এরা ভ‌ন্ডের দল।

ওয়াকান্দি শ্রী শ্রী হরি-গুরুচাঁদ মতুয়া মিশনের সভাপতি মতুয়াচার্য পদ্মনাম ঠাকুরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শিশির কুমার বড়াল, রমনা পূর্ণ ব্রহ্ম শ্রী শ্রী হরিচাঁদ মন্দিরের সভাপতি কালিপদ মৃথা এবং ভারতের শ্রী শ্রী হরি গুরুচাঁদ মধুয়া মিশন আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জের শাখা সভাপতি সুধীর বিশ্বাস বক্তব্য রাখেন।

সকালে মঙ্গল প্রদীপ জ্বালিয়ে সম্মেলনের উদ্বোধন করেন মতুয়া মিশন কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি মতুয়ামাতা সুবর্ণা ঠাকুর।

এর আগে সকা‌লে এক বর্ণাঢ‌্য মঙ্গল শোভাযাত্রা শাহবাগ, টিএস‌সি হ‌য়ে ঢা‌কেশ্বরী জাতীয় ম‌ন্দি‌রে এসে শেষ হয়।

 

একুশে সংবাদ/ন.প্র/জাহা

Link copied!