AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আটক নিয়ে যা জানালেন ফখরুলের স্ত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:০০ এএম, ২৯ অক্টোবর, ২০২৩
আটক নিয়ে যা জানালেন ফখরুলের স্ত্রী

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে তার গুলশানের বাসা থেকে আটক করেছে ডিবি পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। রোববার (২৯ অক্টোবর) সকাল পৌনে ৯টার দিকে তাকে আটক করা হয়।

এদিকে ফখরু‌লকে আটকের ঘটনায় তার স্ত্রী রাহাতারা বেগম বলেন, ‌সকাল পৌ‌নে নয়টার একদল ডি‌বি পু‌লিশ এসে জিজ্ঞাসাবাদের কথা বলে তাকে আটক ক‌রে নি‌য়ে যায়।

তিনি আরও বলেন, ডি‌বির একদল সদস্য প্রথ‌মে বাসায় ঢু‌কে গেইট এবং বাসার ভেত‌রের সি‌সি ক্যামেরা খু‌লে নেয়। দশ মি‌নিট প‌রে আবার এসে মির্জা ফখরুল‌কে জিজ্ঞাসাবা‌দের কথা ব‌লে আটক ক‌রে নি‌য়ে যায়।

তার স্ত্রী আরও ব‌লেন, মির্জা ফখরুল অসুস্থ তার নিয়‌মিত ওষুধ নি‌তে হয়। তি‌নি আশা ক‌রেন, জিজ্ঞাসাবাদ শেষে তাকে (ফখরুল) বাসায় দি‌য়ে যা‌বেন আইনশৃঙ্খলা বা‌হিনী।

এর আগে বিএনপির স্থায়ী কমিটি সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসা সকাল থেকে ঘেরাও করে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। তারা গেইট ভাঙ্গার চেষ্টা করছে করছে বলেও অভিযোগ করা হয়।

আজ সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল পালনের ঘোষণা দিয়েছে বিএনপি ও জামায়াতে ইসলামী বাংলাদেশ। শনিবার (২৮ অক্টোবর) সমাবেশ পণ্ড হওয়ার পর দলীয় কার্যালয়ের নিচে হ্যান্ড মাইকে প্রথমে হরতালের ঘোষণা দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। পরে জামায়াতের পক্ষ থেকেও আলাদাভাবে হরতাল পালনের ঘোষণা দেয়া হয়।


একুশে সংবাদ/এসআর

Link copied!