AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এডিস মশার লার্ভা ধ্বংসে জনগণকেই সচেতন হতে হবে: রাশেদ খান মেনন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:৩১ পিএম, ১৭ জুলাই, ২০২৩
এডিস মশার লার্ভা ধ্বংসে জনগণকেই সচেতন হতে হবে: রাশেদ খান মেনন

ঢাকা ৮ আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডে এডিস মশার লাভা ধ্বংস করার কর্মসূচিতে অংশ নিয়ে এ ব্যাপারে জনগণকেই আরও বিশেষভাবে সচেতন হওয়ার আহবান জানিয়েছেন।

 

সোমবার ( ১৭ জুলাই) সকাল ১১টা পল্টনস্থ আজাদ প্রডাক্টসের সামনে থেকে শুরু হওয়া এই কর্মসূচিতে অংশ নিয়ে তিনি স্থানীয় বিভিন্ন হাউজিং-এর কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন এবং তাদের এডিস লার্ভা ধ্বংসের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে উৎসাহিত করেন।

 

মেনন বলেন, প্রতি বছর এই সময়কালে ডেঙ্গুর প্রাদুর্ভাব দুর করতে সিটি কর্পোরেশনসহ হাউজিং সমূহকে বছরব্যাপী অভিযান পরিচালনা করতে হবে।

 

এই সময়ে তার সাথে দক্ষিণ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর ও পল্টন থানা আওয়ামী লীগ সভাপতি এনামুল হক আবুল, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা অঞ্চল-২ সুয়ে মেন জো, সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু সাদাত মোঃ সালেহ, সহকারি প্রকৌশলী মোঃ খলিলুর রহমান, পরিচ্ছন্ন পরিদর্শক মোঃ আসাদ, মশক নিধন সুপারভাইজার আমিব হাসান চৌধুরী, স্থানীয় আওয়ামী লীগ নেতা মনির আহম্মেদ মনা ও যুব মৈত্রীর সহসভাপতি এমএম মিল্টনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংসদ সদস্য রাশেদ খান মেনন এই সময় স্থানীয় এলাকা ও হাউজিংসমূহ ঘুরে দেখেন।

 

আগামীকাল বিকাল সাড়ে ৪টায় মালিবাগ মোড়স্থ হোসাফ টাওয়ারে জনাব রাশেদ খান মেনন ঢাকা-৮ আসনের ১১নং ওয়ার্ডে যুব মৈত্রীর উদ্যোগে এডিসে লাভা ধ্বংস কর্মসূচিতে অংশ নেবেন।

 

একুশে সংবাদ/প্রে.র.প্র/জাহা

Link copied!