AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এদেশে আর কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবেনা: মাহবুব উল আলম হানিফ


এদেশে আর কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবেনা: মাহবুব উল আলম হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এম.পি বলেছেন, এদেশে আর কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবেনা। এদেশের মানুষ উন্নয়ন চায় কোনো দূর্বৃত্তায়ন চায়না। বিদেশীদেও কাছে ধর্ণা দিয়ে কোনো লাভ হবেনা। অযথা স্বপ্ন দেখবেন না, ২০২৯ সালের পর ভেবে দেখেন ক্ষমতায় যাওয়া যায় কিনা। 

 

শনিবার (১০ জুন) মাগুরার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাঁধ হাই স্কুল মাঠে আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলি বলেন।

 

শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এ জনসভায় শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি, ঝিনাইদহ- ১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, রাজবাড়ী-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুল হাকিম, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড সাইফুজ্জামান শিখর, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি আ.ফ.ম আবদুল ফাত্তাহ, মাগুরা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু,শৈলকুপা উপজেলা চেয়ারম্যান আবদুল হাকিম আহমেদ, মাগুরার পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, ধলহরাচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমানবিশ্বাস প্রমুখ।

 

মাহবুব উল আলম হানিফ বলেন, ২০১২ সালের পর থেকে এ পর্যন্ত বহু ঈদ চলে গেছে কিন্তু সরকারের পতন ঘটানো সম্ভব হয়নি। আর কখনো হবেও না। বিএনপি নেতারা সামনে কিছু লোক দেখে হুসহারা হয়ে গেছে। মীর্জা ফকরুল সাহেব বিদেশেীদের বিভিন্ন দূতাবাসে ধর্ণা দিচ্ছেন। কিন্তু তাতে কোনো লাভ হবেনা। পৃথিবীর কোনো শক্তিই শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে পারবেনা। কারণ জনগণ আওয়ামীলীগের সঙ্গে রয়েছে। আজকের এই জনসমুদ্র তার প্রমাণ করে।

 

তিনি বলেন, হাওয়া ভবন একসময় খাওয়া ভবনে পরিণত হয়েছিলো। তাদের এক নেতা জনগণের টাকা আত্মসাত করায় জেলে, আরেক নেতা দণ্ডপ্রাপ্ত পলাতক আসামী। বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে। বাংলাদেশ যখন সারাবিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল, ঠিক তখনই বিএনপি-জামাত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু তাতে কোনো লাভ হবেনা, এদেশের মানুষ শান্তি চায়। এর আগে তিনি মাগুরার-ওয়াপদা মোড়-কুষ্টিয়া আঞ্চলিক সড়ক ও লাঙ্গলবাঁধ-পাংশা ব্রিজের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

 

উপজেলা আওয়ামীলীগের সাধারণসম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান মোঃ হুমাউনুর রশিদ মুহিতের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি কামরুল লায়লা জলি, জেলা আওয়ামীলীগেরসহ-সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদ মাহমুদ শাহীন, এ্যাড. শাখারুল ইসলাম শাকিল, পঙ্কজ সাহা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি স্বর্নালী জোয়ারদার রিয়াসহ মাগুরা, ঝিনাইদহ ও রাজবাড়ী জেলার নির্বাচিত জনপ্রতিনিধিসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

 

একুশে সংবাদ/আ.হ.প্র/জাহা

Link copied!