AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছাত্রলীগে মীরজাফরদের স্থান হবে না: ইনান


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:০৮ পিএম, ১৩ মে, ২০২৩
ছাত্রলীগে মীরজাফরদের স্থান হবে না: ইনান

বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এই সংগঠনের ইতিহাস অনেক সমৃদ্ধ ইতিহাস। তাই বঙ্গবন্ধুর হাতে গড়া এই ছাত্রলীগে কখনো মীর জাফরদের  স্থান হবে বলে জানিয়েছেন  বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

 

আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে শনিবার (১৩ মে) বিকেলে গাজীপুর মহানগর ছাত্রলীগের আয়োজনে এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

 

ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরো বলেন, দেশরত্ন শেখ হাসিনা যাঁকে নৌকা মার্কা দিয়ে মনোনিত করেছেন, আমাদের সকলেই যার যার জায়গা থেকে আপ্রাণ চেষ্টা করে তাকে নিরষ্কুশভাবে জয়যুক্ত করতে হবে। শুধু গাজীপুর মহানগর নয়,  বাংলাদেশের যেকোন ইউনিটে শেখ হাসিনার নৌকার বিরুদ্ধে যে কেউ কাজ করার চেষ্টা করে এবং ইনিয়ে-বিনিয়ে ছলে-বলে কৌশলে নিজেদের সমর্থনকে যৌক্তিক বলে আমাদের সামনে উপস্থাপন করে তাদের উদ্দশ্যে বলতে চাই, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে হাতে গড়া এই সংগঠন বাংলাদেশ ছাত্রলীগে মীর জাফরদের কোনো স্থান নেই। মীর জাফরদের ঠিকানা এই ছাত্রলীগের আঙ্গিনায় হবে না। এখনো সময় আছে আপনারা সর্তক হোন, সচেতন হোন। কারন, বাংলাদেশ ছাত্রলীগের একজন নেতা-কর্মীো নৌকার প্রশ্নে বিন্দুমাত্র ছাড় দিবে না।

 

এ সময় আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী আজমত উল্লাহকে জয়যুক্ত করার ব্যাপারে নানা দিক নির্দেশনা দেন তিনি।

 

সম্মেলনে ছাত্রলীগ নেতা কর্মীদের মধ্যে আরো উপস্থিত আরো ছিলেন, শামীম পারভেজ রনি মোহাম্মদ, তামান্না জেসমিন রিভা, তাহসান আহাম্মেদ রাসেল, ফুয়াদ হোসেন শাহাদাত  আলফান সরকার পমন, রাকিবুল হাসান রাকিব, রনক জাহান রাইন, সুজন শেখ ও শাহেদ খান প্রমুখ।

 

একুশে সংবাদ/সফি/এসএপি
 

Link copied!