AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:০২ পিএম, ২৬ জানুয়ারি, ২০২৩
বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা

গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারসহ ১০ দফা দাবি আদায়ে রাজধানীতে ৪ দিনের পদযাত্রা করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি।

 

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন তিনি।

 

মির্জা ফখরুল বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে শুরু হওয়া আন্দোলনে জনগণ সম্পৃক্ত হচ্ছে। এই আন্দোলনে এখন পর্যন্ত বিএনপির ১৫ জন কর্মী নিহত হয়েছেন। অনেকে আহত হয়েছেন। তবু আমাদের পথচ্যুত করা যাবে না।

 

তিনি জানান, ১০ দফা দাবি আদায়ে রাজধানীতে পদযাত্রা করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি। চার দিনব্যাপী এই কর্মসূচি চলবে।

 

সিনিয়র এই নেতা বলেন, এখন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি এই কর্মসূচি পালন করবে। চাইলে সমমনা রাজনৈতিক দলগুলোও কর্মসূচিতে থাকতে পারে।দলের অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনগুলো মাঠে নামবে। ৪ ফেব্রুয়ারি বিভাগীয় সমাবেশ কর্মসূচি অব্যাহত থাকবে।

 

সোমবার (৩০ জানুয়ারি) যাত্রাবাড়ী থেকে শ্যামপুর এবং বুধবার (১ ফেব্রুয়ারি) মুগদা থেকে মালিবাগ পর্যন্ত কর্মসূচি পালন করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

 

আর শনিবার (২৮ জানুয়ারি) শাহজাদপুর থেকে আবুল হোটেল এবং মঙ্গলবার (৩১ জানুয়ারি) গাবতলী থেকে ১০নম্বর গোলচত্বরে পর্যন্ত পদযাত্রা কর্মসূচি পালন করবে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

 

সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানুল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু প্রমুখ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/চ.ট.প্র/জাহাঙ্গীর

সর্বোচ্চ পঠিত - রাজনীতি

Link copied!