ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চাল আত্মসাত করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৮:৩৪ পিএম, ২৫ নভেম্বর, ২০২১
চাল আত্মসাত করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

হিন্দু বাড়িতে মত্তবের নাম দিয়ে চাল আত্মসাৎসহ নানা অনিয়মের অভিযোগে জাতীয় প্রেসক্লাবের সামনে ভোলার সদর উপজেলার ৮নং আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান বশির আহমেদের বিরুদ্ধে মানববন্ধন করেছে সাধারণ মানুষ।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সভাপতি জাফর ইকবাল নান্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রলীগ নেতা এআর মন্ডল রানা, সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার আল-আমিন এম তাওহীদ।

এছাড়াও বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের সাধারণ মানুষ।

মানববন্ধনে লিখিত বক্তব্যে জাফর ইকবাল নান্টু বলেন, ভোলার আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান বশির আহমেদ হিন্দুদের বাড়িতে মত্তব নাম দিয়ে সরকারের বরাদ্দকৃত চাল আত্মসাৎ করেছে। মাদকসেবীদের লালন পালন করে এলাকার মধ্যে অরাজকতাও সৃষ্টি করছে। শুধু ভোলাই নয় যেসকল চেয়ারম্যানরা অনিয়ম করেছে তাদেরকে আইনের আওতায় আনারও জোর দাবি জানান।

ইঞ্জিনিয়ার আল-আমিন তাওহীদ বলেন, বির্তকিত ও অপরাধীরা যেন দলে স্থান না পায়। হাইব্রিড কাউয়া দলে আজ প্রবেশ করে প্রশ্নবিদ্ধ করছে। এসকল অপরাধীদের দল থেকে ধাক্কা দিয়ে বের করে দিতে হবে। লিস্ট নয়, গোয়েন্দা সংস্থার তদন্ত এবং ত্যাগীদের দলে মূল্যয়ন করতে হবে। বর্তমান সরকারের উন্নয়ন আজ দেশে আজ দৃশ্যমান। বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে জনপ্রিয় ও দক্ষ সৎ জনপ্রতিনিধিদের নৌকার টিকিট দেওয়ারও দাবি জানান।

এদিকে, এই চেয়ারম্যান বশির আহমেদের বিরুদ্ধে দূর্নীতি দমন কমিশনে অভিযোগ করলে দুদক ভোলা জেলা প্রশাসনকে তদন্তের নির্দেশ দেন।

একুশে সংবাদ/এএমটি