AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেএনএফের ৩ সদস্য ও গাড়িচালক আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বান্দরবান
১২:৩৮ পিএম, ৮ এপ্রিল, ২০২৪
কেএনএফের ৩ সদস্য ও গাড়িচালক আটক

বান্দরবানের থানচিতে ব্যাংক ডাকাতির সময় কেএনএফ এর ব্যবহৃত ১টি জীপ গাড়িসহ ১ জন ড্রাইভার ও ৩ কেএনএফ এর সদস্যকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

রোববার (৭ এপ্রিল) রাতে থানচি উপজেলায় যৌথ বাহিনীর অভিযানে তাদেরকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবান জেলার পুলিশ সুপার সৈকত শাহীন।

পুলিশ সুপার সৈকত শাহীন বলেন, ব্যাংক ডাকাতির সময় ব্যবহৃত একটি জীপগাড়ি, গাড়ির ড্রাইভার ও ৩ জন কেএনএফ এর সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

এর আগে, রোববার ভোরে কুকি–চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) এক নেতাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কেএনএফ’র অন্যতম ওই নেতার নাম চেওসিম বম (৫৫)।

গ্রেপ্তার চেওসিম বম ‘কেএনএফ’ এর আদি সংগঠন ‘কুকিচিন ন্যাশনাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (কেএনডিও)’ এর অন্যতম প্রতিষ্ঠাতা এবং ‘কেএনএফ’ প্রধান নাথান বমের ঘনিষ্ঠজন বলে দাবি করেছে র‌্যাব।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ অডিটরিয়ামে সংবাদ সম্মেলনে র‌্যাব-১৫ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন জানান, ‘গ্রেপ্তার চেওসিম এর বাড়ি থেকে দুটি বন্দুক উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি, হামলা, অপহরণ ও আইনশৃঙ্খলা বাহিনীর ১৪টি অস্ত্র ছিনতাইয়ের ঘটনায় বান্দরবানে শুরু হয়েছে যৌথ বাহিনীর অভিযান।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!