AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুমিল্লায় ট্রেন দুর্ঘটনাস্থল পরিদর্শনে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৪:৩১ পিএম, ২৩ মার্চ, ২০২৪
কুমিল্লায় ট্রেন দুর্ঘটনাস্থল পরিদর্শনে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি

শনিবার (২৩ মার্চ) পরিদর্শনকালে কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরীসহ কমিটির সদস্য ও রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম, মো. শফিকুর রহমান ও মোছা. নুরুন নাহার বেগম উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে দুর্যোগ পর্যালোচনা ও মতবিনিময় সভায় এ বি এম ফজলে করিম চৌধুরী বলেন, তদন্তের মাধ্যমে ট্রেন দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হবে। এ ক্ষেত্রে রেলের কোনো গাফিলতি ছিল কি না তা তদন্ত সাপেক্ষে দোষীদের বিচারের আওতায় আনতে হবে।

তিনি বলেন, এ ধরনের ঘটনা ভবিষ্যতে যেন আর না ঘটে সে বিষয়ে সর্বোচ্চ সতর্ক থাকতে হবে এবং ত্রুটি-বিচ্যুতি সংশোধনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে হবে। কমিটি দোষীদের শাস্তি নিশ্চিত করে স্বচ্ছতা নিয়ে কাজ করতে চায়।  দুর্ঘটনার দিন স্থানীয় জনগণের আন্তরিক সহযোগিতার ফলে আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের গন্তব্যে পাঠানোয় সহায়তা করায় এলাকাবাসী ও স্থানীয় নেতৃবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

পরিদর্শন ও মতবিনিময় সভায় রেলপথ মন্ত্রণালয়ের সচিব, মহাপরিচালক, মহাব্যবস্থাপক, কুমিল্লার জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ মন্ত্রণালয় ও সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা, স্থানীয় নির্বাচিত প্রতিনিধি ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!