AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পত্রিকায় প্রকাশিত সংবাদ দেখে পঙ্গু প্রতিবন্ধীর পাশে সমাজকল্যাণ মন্ত্রী 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:০৬ পিএম, ২১ মার্চ, ২০২৪
পত্রিকায় প্রকাশিত সংবাদ দেখে পঙ্গু প্রতিবন্ধীর পাশে সমাজকল্যাণ মন্ত্রী 

"চার শিশু পুত্র, পঙ্গু স্ত্রী নিয়ে অথৈ সাগরে শফিকুল” এই শিরোনামে গত ১৩ ফেব্রুয়ারী ২০২৪, দৈনিক সমকাল পত্রিকায় প্রকাশিত সংবাদটি মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি এমপি মহোদয়ের দৃষ্টিগোচর হয়। 

আজ বৃহস্পতিবা  মন্ত্রীর উপস্থিতিতে রাজধানীর  সুবর্ণ ভবনে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনে  সালমা আক্তারের কৃত্রিম পা হস্তান্তরিত হয়। এ সময় মন্ত্রী  সালমা বেগমের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন।

উল্লেখ্য, প্রকাশিত সংবাদ নজরে আসার পর  মন্ত্রীর তাৎক্ষণিক  নির্দেশনা মোতাবেক জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন খবরের সূত্র ধরে  শফিকুল ইসলাম এর সঙ্গে যোগাযোগ করে তার পঙ্গু স্ত্রী সালমা আক্তার এর জন্য শারীরিক প্রতিবন্ধীদের বৃত্তিমূলক প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র (ইআরসিপিএইচ), সমাজসেবা অধিদপ্তর হতে একটি কৃত্রিম পা তৈরি করে সংযোজনের ব্যবস্থা করে। এছাড়া জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন হতে  সালমা আক্তারকে এককালীন দশ হাজার টাকা অনুদান হিসেবে প্রদান করা হয়েছে। সালমা আক্তার নয়াপল্টনে রাস্তা পার হওয়ার সময় প্রাইভেট কারের ধাক্কায় তার পা ভেঙ্গে যায় যা পরবর্তিতে কেটে ফেলতে হয়। তার স্বামী  শফিকুল ইসলাম একজন রিকশা চালক তিনি ঢাকা শহরে রিকশা চালান তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলায়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!