AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে ১০ম শ্রেণির ছাত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা


উজিরপুরে ১০ম শ্রেণির ছাত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা

বরিশালের উজিরপুরে  হত্যার হুমকি দিয়ে ১০ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বখাটের বিরুদ্ধে। এরই মধ্যে ওই শিক্ষার্থী ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। বিষয়টি স্থানীয় মাতবরদের কাছে জানালে দফায় দফায় হুমকিও দেওয়া হচ্ছে ওই শিক্ষার্থীর  পরিবারকে।

ঘটনার পর গা-ঢাকা দিয়েছে অভিযুক্ত শহিদুল মল্লিক  (৩০) ও তার পরিবার।পুলিশ বলছে, ঘটনা যাচাই করে নেওয়া হবে আইনগত ব্যবস্থা।

নির্যাতিতার পরিবার জানায়, ৬ মাস আগে  উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গাজিরপাড় গ্রামের কাদের মল্লিকের বখাটে ছেলে শহিদুল মল্লিক  ওই ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে ওই শিক্ষার্থীকে হত্যার হুমকি দিয়ে তার নিজ বসত ঘরে  নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করে। ভয় আর আতঙ্কে ১০ম শ্রেণির ছাত্রী  বিষয়টি পরিবার থেকে গোপন রাখে।

সম্প্রতি শিক্ষার্থীর পেটে ব্যথা হলে পরিবারের লোকজনের কিছুটা সন্দেহ হলে তার কাছে বিষয়টি জানতে চাইলে সে অকপটে স্বীকার করে।

পরে স্থানীয় মাতবরদের জানালে দফায় দফায় নির্যাতিতার পরিবারকে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ তাদের। হুমকির মুখে ভয়ে এলাকা ছেড়ে ওই ছাত্রী পার্শ্ববর্তী বানারীপাড়া-উপজেলায় ফুফু  বাড়িতে আশ্রয় নেয়।

এ ঘটনার ন্যায়বিচার পেতে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন নির্যাতিতার পরিবার, স্বজন ও এলাকাবাসী।

নির্যাতিতার বাবা বলেন, আমার মেয়ের সর্বনাশ করেছে। এলাকার নেতাদের কাছে বলছি, তারা কোনো সুরাহা করছেন না। তারা শুধু সময় নিচ্ছেন সমাধান করার জন্য। এছাড়া হুমকিও দিচ্ছে অনেকেই। আমার মেয়ের সর্বনাশ সে করছে, তার সঙ্গে আমার মেয়ের বিয়ে দিতে হবে। তা না হলে আমি আইনের আশ্রয় নেব।

এ ব্যাপারে অভিযুক্ত শহিদুল মল্লিকের বাবা প্রভাবশালী কাদের মল্লিক সত্যতা স্বীকার করে বলেন, আমার ছেলে অন্যায় করেছে। তার বিরুদ্ধে আইনগত ভাবে যে বিচার হোক আপত্তি নেই।

তবে লম্পট শহিদুল মল্লিক পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো.জাফর আহম্মেদ বলেন,অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একুশে সংবাদ/এস কে

Link copied!