AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উল্লাপাড়ায় অপরূপ সাজে ভূমি অফিস


উল্লাপাড়ায় অপরূপ সাজে ভূমি অফিস

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উপজেলা ভূমি অফিস নানা জাতের ফুলে অপরূপ সাজে সেজেছে। উপজেলা সদরের ভূমি অফিসের সামনের খোলা জায়গা জুড়ে হাল সময়ে নানা জাতের ফুল গাছ লাগানো হয়েছে। সব গাছেই ফুল ফুটেছে। আরো ফুটছে।


সরেজমিনে গিয়ে দেখা গেছে ভূমি অফিসের সামনের জায়গায় পরিকল্পিতভাবে ফুল বাগান করা হয়েছে। গোলাপ ফুল, গাদা ফুল, রক্ত জবাসহ দেশী বিদেশী নানা জাতের ফুল গাছ লাগানো হয়েছে। বাগানে আরো গাছ লাগানোয় জায়গা তৈরী করা হচ্ছে । এক কোনায় বসার ব্যবস্থা আছে। উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা সাধারণ জনগণ ফুল বাগান কিছুটা সময় হলেও ঘুরে বেরিয়ে নয়তো চেয়ে দেখেন। এছাড়া অফিস সময়ে নানা বয়সী ছেলে মেয়ে বাগানটি দেখতে আসে এবং একাকী হোক আর দলবেধে হোক ছবি উঠে থাকে।


ভূমি অফিসে একটি কাগজের সংশোধন করতে আসা রফিকুল ইসলাম বলেন ফুল বাগানটি সবার পছন্দসই হয়েছে বলা চলে। বাগানে হেটে বেড়ালে মনে একটু হলেও আনন্দ জাগে।


সহকারী কমিশনার ( ভূমি) মোছাঃ খাদিজা খাতুন বলেন অফিসের সামনের খোলা জায়গায় নিজ ইচ্ছেয় ফুলের বাগানটি গড়ে তোলা হয়েছে। একদিনে নয় দিনে দিনে বাগানটি গড়া হয়েছে। তার অফিসে বিভিন্ন কাজে আসা সাধারণ জনগণের মনের একটু বিনোদনে আর আনন্দ পেতে বাগানটি করা হয়েছে। আরো নতুন নানা জাতের ফুল গাছ লাগানোর পরিকল্পনা রয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!