AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিপিডিসির এমডি হলেন প্রকৌশলী নোমান


Ekushey Sangbad
বশির হোসেন খান
০৭:৪৭ পিএম, ২৯ জানুয়ারি, ২০২৪
ডিপিডিসির এমডি হলেন প্রকৌশলী নোমান

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ডিপিডিসি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) পদে নিয়োগ পেয়েছেন প্রকৌশলী আবদুল্লাহ নোমান। দুই বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) বিদ্যুৎ বিভাগ এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রকৌশলী নোমান ডিপিডিসি’র পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

বিদ্যুৎ বিভাগের বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডিপিডিসি’র পরিচালনা পর্ষদ কর্তৃক গত ২২ জানুয়ারি অনুষ্ঠিত ৩৫১তম সভা ও নিয়োগ কমিটির (পরিচালনা পর্ষদের সব পরিচালকগণ এবং বিদ্যুৎ বিভাগের প্রতিনিধির সমন্বয়ে গঠিত) সুপারিশের আলোকে ব্যবস্থাপনা পরিচালক পদে আবদুল্লাহ নোমানকে ডিপিডিসির চাকরি বিধি মোতাবেক প্রাথমিকভাবে যোগদানের তারিখ হতে দুই বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগের পরামর্শ প্রদান করা হলো। বিদ্যুৎ বিভাগের উপ-সচিব মাসুদা খাতুন স্বাক্ষরিত বিজ্ঞপ্তির স্মারকনং ২৭.০০.০০০০.০৮৮.১১.০০১.২৩.৫৭। এর আগে,গত ১০ জানুয়ারি ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক বিকাশ দেওয়ান অবসরে যান।

জানা গেছে, ইঞ্জিনিয়ার আবদুল্লাহ নোমান ডিপিডিসির নির্বাহী পরিচালক (আইসিটি অ্যান্ড প্রকিউরমেন্ট) এবং জিটুজি প্রকল্পের পিডি (প্রকল্প পরিচালক) হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। নানামুখি পদক্ষেপে সুনাম কুড়িয়েছেন তিনি।

ডিপিডিসি’র নতুন এমডি আবদুল্লাহ নোমান বলেন, ব্যস্তময় জীবন আমার পছন্দের। সব সময় কাজের মধ্যে থাকা একটি শান্তি। আমার দায়বদ্ধতার কথা ভেবেই সঠিকভাবে কাজ করে যাবো।

তিনি আরো বলেন, কোম্পানির সঙ্গে জড়িত কর্মকর্তা-কর্মচারী একই পরিবার, তাদের প্রতিও দায়িত্ব আছে। সব মিলিয়ে প্রতিটা মুহূর্ত কাজে লাগাবো। এটাই আমার জন্য নতুন চ্যালেঞ্জে।

তিনি বলেন, আমার টার্গেট হচ্ছে গ্রাহকদের নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা দেওয়া। গ্রহক আবেদন করে দ্রুত সময়ের মধ্যে বিদ্যুৎ সংযোগ পাবেন। আর কর্মকর্তাদের একটাই পরামর্শ থাকবে কাজ করে যেতে হবে। থাকতে হবে নিষ্ঠা ও ধৈর্য


একুশে সংবাদ/ব.আ.প্র/জাহা

Link copied!