AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গণভবনে বঙ্গবন্ধুকন্যাকে এস. আলম গ্রুপ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:২৪ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৪
গণভবনে বঙ্গবন্ধুকন্যাকে এস. আলম গ্রুপ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা

জাতীয় নির্বাচনে রেকর্ড টানা চতুর্থবারের মতো অভাবনীয় বিজয় অর্জন করেছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ। বঙ্গবন্ধুকন্যার এই বিরল ও নিরঙ্কুশ জয়ে তাকে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দিত করেছেন দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক শিল্পগোষ্ঠী এস. আলম গ্রুপের প্রতিষ্ঠাতা ও কর্ণধার এবং কোম্পানিটির চেয়ারম্যান সাইফুল আলম।

এই সময় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তার সঙ্গে আরো উপস্থিত ছিলেন, এস. আলম গ্রুপ এর ডিরেক্টর এবং তার পুত্রদ্বয়, আহসানুল আলম ও আশরাফুল আলম। এছাড়া, ইউনিটেক্স গ্রুপ এর ম্যানেজিং ডিরেক্টর বেলাল আহমেদও এ সময় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছায় সিক্ত করেন।  

গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ায় সর্বমোট পঞ্চমবারের মতো সরকার গঠন করে সরকারপ্রধানের দায়িত্ব নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইতোমধ্যে তাকে অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, পাকিস্তানের পাকিস্তানের তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী আনোয়ারুল হক কাকার, শ্রীলঙ্কার প্রেসিডেন্ট রনিল বিক্রমাসিংহে, ভুটানের চতুর্থ রাজা জিগমে সিগমে ওয়াংচুক সহ অন্যান্য দেশের রাষ্ট্র ও সরকারপ্রধান এবং বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা।


একুশে সংবাদ/স.ক.প্র/জাহা

Link copied!