AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মানববন্ধন থেকে আসামি গ্রেপ্তারে বাধা নেই: ডিবি প্রধান


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৭:৩৬ পিএম, ৭ ডিসেম্বর, ২০২৩
মানববন্ধন থেকে আসামি গ্রেপ্তারে বাধা নেই: ডিবি প্রধান

অনুমতি না নিয়ে যদি বিভিন্ন মামলার আসামিরা যদি মানববন্ধন করার চেষ্টা করে তাহলে তাদের গ্রেপ্তারে কোনো বাধা নেই বলে জানিয়েছেন মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ঢাকার মিন্টু রোড গোয়েন্দা কার্যালয়ে একথা বলেন।  

হারুন বলেন, যদি কোনো দল ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে জোর করে ওই সকল মামলার আসামিরা মানববন্ধন করতে চায়, আমাদের আইনশৃঙ্খলা বাহিনী যে রুটিন কাজ বিভিন্ন মামলার আসামি, ওয়ারেন্টের আসামি তাদের গ্রেপ্তারে আমাদের কোনো বাধা নেই।

মানববন্ধন সম্পর্কে নির্বাচন কমিশনের অনুমতি নিয়েছে কি না সাংবাদিকদের এমন প্রশ্নে গোয়েন্দা  প্রধান বলেন, অনুমতি নিয়েছে কি না তা জানা যায়নি। তবে আমার মনে হয়, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল মেনে তারা তো নির্বাচন করছে না। সে ক্ষেত্রে নির্বাচন কমিশনের তোয়াক্কা করবে কেন। তারা নির্বাচন করলে অনুমতি নিতো। তারা নির্বাচন না করে নির্বাচনকে বানচালের চেষ্টা করছে।  

তিনি বলেন, তফসিল ঘোষণার পর থেকে আমরা নির্বাচন কমিশনের নির্দেশনায় কাজ করছি। যারা নির্বাচনকে বাধাগ্রস্ত করে  সুষ্ঠু নির্বাচনের অন্তরায় হয়ে বিভিন্ন জায়গায় গাড়িতে আগুন লাগানো, যানবাহন চলায় বাধা, পুলিশের ওপর হামলা, রাজারবাগ হাসপাতালের গাড়ি ভাঙচুর, প্রধান বিচারপতির বাসভবনে হামলা করেছে। তারাই কিন্তু এখন আবার অবরোধ ডেকে নাশকতা করছে। অনেকের নাম আমরা পেয়েছি। তারা যেখানেই থাকুক গ্রেপ্তার করা হবে।


একুশে সংবাদ/এএইচবি/জাহা 

Link copied!