AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দীপু চৌধুরীর জানাজা সম্পন্ন


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০২:১২ পিএম, ৪ ডিসেম্বর, ২০২৩
দীপু চৌধুরীর জানাজা সম্পন্ন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বড় ছেলে সাজেদুল হোসেন চৌধুরীর (দীপু) জানাজা সম্পন্ন হয়েছে।

সোমবার রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তার জানাজা সম্পন্ন হয়।

জানাজা পড়ান জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের পেশ ইমাম এহসানুল হক জিলানী। এসময় দীপুর বাবা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

দীপুর জানাজায় অংশনেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। ঢল নামে। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরাও।

জানাজা শেষে দীপুর মরদেহে আওয়ামী লীগের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জানাজার আগে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বাবার কাঁধে ছেলের মরদেহ যে কত ভারী সেটা আমি ছাড়া কেউ জানে না। আপনারা আমার ছেলে দিপুর জন্য দোয়া করবেন। রাজনীতি করতে গিয়ে যদি সে কারো মনে কোনো দুঃখ দিয়ে থাকে তাহলে তাকে ক্ষমা করবেন। তার কাছে কারো কোনো পাওনা থাকলে আমাকে জানাবেন, আমি সাধ্যমতো চেষ্টা করবো সেটি দিয়ে দেওয়ার।

প্রসঙ্গত গত শনিবার বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে মারা যান দীপু। তার বয়স হয়েছিল ৫৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। দীপু ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য ছিলেন।

সোমবার বাদ জোহর আজাদ মসজিদে আরও একটি জানাজা শেষে বনানী কবরস্থানে দীপুকে দাফন করা হবে বলে জানা গেছে।

জান‌যিায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!