AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টেলিটকের সেবা বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সুপারিশ


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৭:০৬ পিএম, ১৬ এপ্রিল, ২০২৩
টেলিটকের সেবা বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সুপারিশ

সেবার মান বাড়াতে রাষ্ট্রীয় মোবাইল নেটওয়ার্ক কোম্পানি টেলিটকের সেবা  বাড়াতে  প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

 

রোববার (১৬ এপ্রিল) জাতীয় সংসদের ‘ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়।

 

কমিটির সভাপতি এ.কে.এম রহমতুল্লাহর সভাপতিত্বে সংসদ ভবনে এ বৈঠকে সদস্য তথ্য ও প্রযুক্তি বিভাগের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, রেজওয়ান আহাম্মদ তৌফিক, আহমেদ ফিরোজ কবির, মনিরা সুলতানা, জাকিয়া পারভীন খানম, অপরাজিতা হক এবং শাহদাব আকবর উপস্থিত ছিলেন।।

 

সভাপতির বিশেষ আমন্ত্রণে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী মোস্তাফা জব্বারও বৈঠকে অংশ নেন। এ সময় বাংলাদেশ হাইটেকপার্ক কর্তৃপক্ষের কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা ও তিন নম্বর সাব-কমিটির প্রতিবেদন উপস্থাপন করা হয়।

 

বৈঠকে সারা দেশব্যাপী হাই-টেক পার্কের আওতাধীন নির্মিতব্য আইটি ট্রেনিং ইনকিউবেশন সেন্টারগুলোর কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ করতে সুপারিশ করে কমিটি।

 

এছাড়া টেলিটকের নেটওয়ার্ক বৃদ্ধি করতে মন্ত্রণালয়কে ব্যবস্থা নিতে বলেছে কমিটি।

 

এছাড়া, সেবার মানোন্নয়নে টেলিটকের নেটওয়ার্ক বৃদ্ধি করার যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য কমিটি থেকে মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়।

 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব, বিভিন্ন বিভাগ ও সংস্থা প্রধানসহ মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা এ বৈঠকে উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/আ.জ.প্র/জা.হা

Link copied!