AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘সাদা শার্টের মর্যাদা বহন করেই চলে গেছেন আব্দুল মান্নান’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৪৮ পিএম, ১৪ জানুয়ারি, ২০২১
‘সাদা শার্টের মর্যাদা বহন করেই চলে গেছেন আব্দুল মান্নান’

খন্দকার আব্দুল মান্নান আইনাঙ্গনের সাদা-শার্টের সম্মান ও মর্যাদা বহন করেই (এই পৃথিবী) ছেড়ে চলে গেছেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১১টায় ঢাকা জেলা জজকোর্ট প্রাঙ্গণে প্রয়াত ঢাকা জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর খন্দকার আব্দুল মান্নানের জানাযা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্য ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এই মন্তব্য করেন।

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, আমরা আইনাঙ্গনে যে সাদা শার্ট পরিহিত থাকি, সেই সাদা শার্টের যে মর্যাদা এবং সম্মান, খন্দকার আব্দুল মান্নান সেই মর্যাদা ও সম্মান বহন করে চলে গেছেন।

এ সময় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, আমরা অত্যন্ত শোকাহত। একজন আইনজীবীর যত গুণাবলী থাকা প্রয়োজন, খন্দকার আব্দুল মান্নান সকল গুণাবলীর সম্মানিত একজন মানুষ ছিলেন। তিনি একজন সাদা মনের মানুষ ছিলেন। 

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, আমরা আজ যেন তাঁর কর্মকে অনুসরণ করতে পারি, অনুকরণ করতে পারি। আমরা তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করে আল্লাহ রাব্বুল আলামীনের কাছে তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি। 

উল্লেখ যে, ঢাকার জেলা দায়রা ও জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি), ঢাকা বারের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, প্রবীণ আইনজীবী খন্দকার আব্দুল মান্নান গতকাল সন্ধ্যা সাতটায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

একুশে সংবাদ/এআরএম

Link copied!