AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যবিপ্রবি প্রেসক্লাবের দায়িত্বে মেহেদী এবং আমিনুল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:২৮ পিএম, ১ ডিসেম্বর, ২০২৩
যবিপ্রবি প্রেসক্লাবের দায়িত্বে মেহেদী এবং আমিনুল

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। 

গতকাল ২৯ নভেম্বর যবিপ্রবি প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়। 

নতুন কমিটিতে সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন অত্র বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোঃ মেহেদী হাসান এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন উক্ত বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ আমিনুল ইসলাম। 

সহ সভাপতি পদে কামাল হুসাইন লিমন, মাহমুদ রানা, যুগ্ন সাধারণ সম্পাদক পদে মোঃ ইসমাইল হোসেন, সুজুকি মাহমুদ। কোষাধ্যাক্ষ পদে সরোয়ার মুর্শেদ শাওন , দপ্তর সম্পাদক পদে আবু রায়হান, প্রচার এবং প্রকাশনা সম্পাদক পদে সুকুমার সরকার দায়িত্ব পেয়েছেন। 

"সর্বদা সত্যের সন্ধানে"  এই মূলমন্ত্র নিয়ে উক্ত সংগঠনটি প্রতিষ্ঠা করা হয় । উক্ত সংগঠনটির প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটির আহ্বায়ক, বাংলাদেশ একাডেমী অফ সায়েন্সেস এর সহযোগী ফেলো অধ্যাপক ড. মোঃ ইকবাল কবির জাহিদ। 

এছাড়াও উপদেষ্টা হিসেবে রয়েছেন অধ্যাপক ড. মোঃ জাফিরুল ইসলাম, ডিন ,স্বাস্থ্য বিজ্ঞান অনুষদ, যবিপ্রবি। অধ্যাপক ড. হাফিজ উদ্দিন, ডিন , বিজ্ঞান অনুষদ, যবিপ্রবি।  অধ্যাপক ড. মোঃ আলম হোসেন, পরিচালক ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তর, যবিপ্রবি। ড. হাসান মোহাম্মদ আল ইমরান, প্রক্টর, যবিপ্রবি। ডাঃ মোঃ ফিরোজ কবির,  সহকারী অধ্যাপক, পিটিআর বিভাগ, যবিপ্রবি।  এস কে সালাহউদ্দিন কবির, প্রভাষক সিএসই বিভাগ ,যবিপ্রবি। ফজলুর রহমান, প্রভাষক, এআইএস বিভাগ, যবিপ্রবি। আবদুল্লাহ আল মামুন জিসান, প্রভাষক, মার্কেটিং বিভাগ, যবিপ্রবি। মোঃ আব্দুর রাজ্জাক, সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা (কাউন্সিল শাখা), রেজিস্ট্রার দপ্তর, যবিপ্রবি। মোঃ শাহিনুর রহমান, ফিজিক্যাল ইন্সট্রাক্টর, শরীরচর্চা দপ্তর, যবিপ্রবি।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - গণমাধ্যম

Link copied!