AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাংবাদিকদের সন্তানদের শিক্ষা বৃত্তি প্রদানের ঘোষণা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:০২ পিএম, ৭ মে, ২০২৩
সাংবাদিকদের সন্তানদের শিক্ষা বৃত্তি প্রদানের ঘোষণা

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এলাকায় বসবাসরত সাংবাদিকদের সন্তানদের শিক্ষা বৃত্তি প্রদানের ঘোষণা দিয়েছেন মেয়র আতিকুল ইসলাম। একই সঙ্গে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সব ধরণের সামাজিক কার্যক্রমে সহায়তার আশ্বাস দিয়েছেন তিনি।

 

রোববার (৭ মে) রাজধানীর গুলশানে ডিএনসিসির নগর ভবনে ডিইউজের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ ঘোষণা দেন।

 

এর আগে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম।

 

মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন দাবির বিষয় তুলে ধরেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন।

 

পরে মেয়র আতিকুল ইসলাম বলেন, সাংবাদিকদের পাশে আমি সব সময় আছি। সিটি কর্পোরেশনের বিভিন্ন কর্মকাণ্ডে সাংবাদিকদের সম্পৃক্ত করে কাজ করতে চাই। আমি কথা দিচ্ছি, সাংবাদিকদের সন্তানদের বৃত্তি প্রদান করা হবে।

 

তিনি বলেন, উত্তর সিটি কর্পোরেশনে নতুন নতুন সড়ক নির্মাণ হচ্ছে। আমাদের মহান মুক্তিযুদ্ধে শহীদ সাংবাদিকদের নামে সড়কের নামকরণ করা হবে। এ সময় সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালন ও উন্নয়নে সহযোগিতা করার আশ্বাস দেন মেয়র।

 

এ ছাড়াও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকায় বসবাস করা আর্থিকভাবে অসচ্ছল সাংবাদিকদের ফ্যামেলি কার্ড পেতে সহযোগিতার আশ্বাস দেন মেয়র আতিকুল ইসলাম।

 

মতবিনিময়কালে আরো উপস্থিত ছিলেন ডিইউজের সহ-সভাপতি মানিক লাল ঘোষ, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজু হামিদ, দপ্তর সম্পাদক আমানউল্লাহ আমান, কল্যাণ সম্পাদক জুবায়ের রহমান চৌধুরী, নারী বিষয়ক সম্পাদক সুরাইয়া অনু, নির্বাহী পরিষদ সদস্য মুজিব মাসুদ, দুলাল খান, আসাদুর রহমান, মহিউদ্দিন পলাশ, ইব্রাহিম খলিল খোকন, রেহানা পারভীন, শফিক বাশার।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!