AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটালীপাড়ায় চন্দ্রিকা জ্ঞান পাঠাগারের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


Ekushey Sangbad
কোটালীপাড়া প্রতিনিধি,গোপালগঞ্জ
০১:৩০ পিএম, ৩ জানুয়ারি, ২০২৩
কোটালীপাড়ায় চন্দ্রিকা জ্ঞান পাঠাগারের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় চন্দ্রিকা জ্ঞান পাঠাগারের ৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (৩ জানুয়ারি) মঙ্গলবার উপজেলার কলাবাড়ী ইউনিয়নের কুমুরিয়া গ্রামে অবস্থিত পাঠাগার চত্ত্বরে সকাল ১০টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

পাঠাগারটির প্রতিষ্ঠাতা সভাপতি সুনীল কুমার গাঙ্গুলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে কলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট বিজন বিশ্বাস, অশোক গাঙ্গুলী, চন্দ্রিকা গাঙ্গুলী, ক্ষিতিশ বিশ্বাস, অমল বিশ্বাস, কালিপদ বৈদ্য, অমল বিশ্বাস, জয়দেব গাঙ্গুলী বক্তব্য রাখেন।

 

চেয়ারম্যান অ্যাডভোকেট বিজন বিশ্বাস বলেন, চন্দ্রিকা জ্ঞান পাঠাগারের প্রতিষ্ঠাতা সুনীল কুমার গাঙ্গুলী একজন জ্ঞানের ফেরিওয়ালা। তিনি ২০১৪ সালে  নীজ উদ্যোগে কলাবাড়ি ইউনিয়নের কুমুরিয়া গ্রামে একটি পাঠাগার প্রতিষ্ঠা করেন। এই পাঠাগারের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে তিনি বইয়ে মাধ্যমে জ্ঞান বিতরণ করেন।

 

পাঠাগারের সভাপতি সুনীল কুমার গাঙ্গুলী বলেন, আমি এই পাঠাগারটি প্রতিষ্ঠিা করার একটাই লক্ষ্য জ্ঞানপিপাসু মানুষদের যেন আত্মার ক্ষুধা মেটাতে পারি। সকলের সহযোগিতার কামনা করছি যেন পাঠাগারটি পাঠকদের মাঝ থেকে হারিয়ে না যায়।

 

একুশে সংবাদ/সু.ব.প্রতি/এসএপি

Link copied!