AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১১:২১ এএম, ৭ জুলাই, ২০২৪
আজকের রাশিফল

আজ ৭ জুলাই ২০২৪, রবিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে  চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
আজ মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। কর্মস্থলে কোনো রহস্যজনক পদ প্রাপ্তি হতে পারে। সুনাম ও সম্মান বৃদ্ধির সুযোগ পাবেন। পিতার সঙ্গে কিছু ভুল বোঝাবুঝির আশঙ্কা দেখা যায়। বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে তেমন কোনো উপকার হবে না। রাজনৈতিক নেতাকর্মীদের দিনটি ঝামেলাপূর্ণ। 
 

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। ধর্মীয় বা অতীন্দ্রিয় কোনো সাধকের সাথে দেখা করতে পারেন। বিদ্যার্থীদের উচ্চশিক্ষা সংক্রান্ত বৃত্তি লাভের যোগ প্রবল। জীবীকার জন্য জাতিকাদের বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বৈদেশিক ব্যবসার সঙ্গে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ। মানসিক অস্থিরতা দেখা দেবে।

 

মিথুন (২২ মে - ২১ জুন)
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন। পুলিশী হয়রানি বা গ্রেফতার সম্পর্কে সতর্ক হতে হবে।

 

কর্কট (২২ জুন-২২ জুলাই)
আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। অংশীদারি বা যৌথ ব্যবসায় কিছু লোকসানের আশঙ্কা রয়েছে। জীবন সাথীর মন মেজাজ ভালো যাবে না। অকারণে দাম্পত্য কলহের শিকার হতে পারেন। স্ত্রীর রহস্য জনক আচরণে কিছুটা ব্যথা পেতে পারেন। আত্মীয়র দ্বারা কোনো কাজ উদ্ধার করাতে পারেন।

 

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। এলার্জীর কোনো পীড়ায় কষ্ট পেতে পারেন। আজ বেসরকারি চাকরিজীবীরা সহকর্মীদের রহস্য জনক আচরণ থেকে সতর্ক থাকুন। ব্যবসায়ীরা অধীনস্থ কর্মচারীর দ্বারা ক্ষতির সম্মুখীন হতে পারেন।

 

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
কন্যা রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ও রোমান্সে রহস্যজনক বাধা বিপত্তির। হঠাৎ করে পুরনো প্রেমে কোনো ঝামেলা দেখা দেবে। বিদ্যার্থীদের পড়াশোনার ধারাবাহিকতা নষ্ট হওয়ার আশঙ্কা। সংসারে কোনো অনৈতিক বিষয় নিয়ে ঝামেলা দেখা দেবে। সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ। পরকীয়া থেকে সাবধান হতে হবে।

 

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
আজ তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। পারিবারিক কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আত্মীয়দের সঙ্গে কোনো আভ্যন্তরীণ বিষয় নিয়ে বিরোধ হতে পারে। আজ মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো আত্মীয়র অসহ্য যন্ত্রণায় অতিষ্ঠ হতে পারেন। যানবাহন ক্রয় শুভ।

 

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের ঝামেলা বৃদ্ধি পাবে। প্রকাশকরা কোনো আইনি জটিলতায় পড়তে পারেন। ছোট ভাই বোনের সঙ্গে বিরোধ হওয়ার আশঙ্কা। তারা কেউ আপনার সম্মান ও মর্যাদার অপব্যবহার করতে পারে।

 

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারি ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ দেখা যায়। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে বারবার বাধা বিপত্তি দেখা দেবে। খাদ্য ও রবিশষ্যর ষ্টক ব্যবসায় ঝামেলা হবার আশঙ্কা। বাড়ীতে শ্যালক শ্যালিকার সঙ্গে বিবাদ হতে পারে।

 

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
মকর রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেলেও মানসিক অস্থিরতা রাগ ও জেদ আপনার ক্ষতি করতে পারে। কারো দ্বারা ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। ব্যবসায় নতুন বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হতে হবে। বিদ্যার্থীদেও পড়াশোনায় আরো বেশি মনযোগী হওয়ার প্রয়োজন।

 

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মরতদের ঝামেলা বৃদ্ধি পাবে। রিক্রুটিং এজেন্সি বা ট্রাভেল এজেন্টদের কর্মক্ষেত্রে কোনো আইনি জটিলতা দেখা দেবে। আমদানি রফতানি বাণিজ্যে কোনো ক্ষতির আশঙ্কা রয়েছে। 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। বন্ধুর সঙ্গে কোনো সামান্য বিষয় নিয়ে বিরোধ দেখা দেবে। আজ ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়। বৈদেশিক বাণিজ্যে ভালো আয়ের সুযোগ পাবেন। বড় বোন বা ভাই এর কাছ থেকে সাহায্য লাভের যোগ।

 

একুশে সংবাদ/ এস কে


 

 

Link copied!