AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলালিংক গ্রাহক‌দের জ‌ন্যে এপেক্স-এ বিশেষ মূল‌্যছাড়


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৩:৩৭ পিএম, ১ এপ্রিল, ২০২৪
বাংলালিংক গ্রাহক‌দের জ‌ন্যে এপেক্স-এ বিশেষ মূল‌্যছাড়

দেশের অন্যতম উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, এপেক্স-এর সঙ্গে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা এপেক্স-এ পাবেন বিশেষ মূল্যছাড়। ‘অরেঞ্জ ক্লাব’ হলো বাংলালিংক-এর একটি লয়্যালটি প্রোগ্রাম, যেটির মাধ্যমে বাংলালিংক তাদের বিশেষ গ্রাহকদের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলো থেকে বিভিন্ন আকর্ষণীয় সুবিধা প্রদান করে থাকে।

বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র ম্যানেজার জাইন জামান ও এপেক্স-এর মার্কেটিং লিড রায়হান কবির সম্প্রতি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে, প্রথম ৪,০০০ জন বাংলালিংক অরেঞ্জ ক্লাব গ্রাহক ৩,০০০ টাকার বেশি কেনাকাটায় ২০০ টাকা ছাড় পাবেন।

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, “এই চুক্তির উদ্দেশ্য হলো, বাংলালিংক-এর গ্রাহক-কেন্দ্রিক নীতির সাথে সামঞ্জস্য রেখে ‘অরেঞ্জ ক্লাব’ প্রোগ্রামের মাধ্যমে আমাদের বিশেষ গ্রাহকদের ঈদুল ফিতর-এর কেনাকাটা আরও সহজ করা। বাংলালিংক ‘অরেঞ্জ ক্লাব’ সদস্যরা এপেক্স-এ কেনাকাটা করার সময় অসাধারণ অভিজ্ঞতা উপভোগ করবেন বলে আমরা আশাবাদী, যেখানে তারা জনপ্রিয় এপেক্স জুতা ও অন্যান্য পণ্যের উপর আকর্ষণীয় ছাড় পাবেন।”

এপেক্স-এর মার্কেটিং লিড রায়হান কবির বলেন, “বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যদের ঈদের কেনাকাটা আরও আনন্দদায়ক করতে বাংলালিংক-এর সাথে এই সমঝোতা চুক্তি করতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি যে, এই চুক্তির ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা উপকৃত হবেন। কারণ এখন তারা এপেক্স থেকে কেনাকাটা করে আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা ও এপেক্স-এর লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ ডেপুটি ম্যানেজার তারিকুর ইফাদ।

একুশে সংবাদ/এস কে

Link copied!