AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্যাটরিনার ফিটনেস রহস্য ফাঁস! আপনিও চেষ্টা করুন বাসায়


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৫৯ পিএম, ১১ অক্টোবর, ২০২৩
ক্যাটরিনার ফিটনেস রহস্য ফাঁস! আপনিও চেষ্টা করুন বাসায়

বলিউডে ফিট নায়িকার তালিকায় প্রথম দিকেই রয়েছে ক্যাটরিনা কাইফের নাম। ২০২৩ সালে এখনও বড় পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। ২০২২-এ অভিনেত্রীর শেষ ছবি ‘ফোন ভূত’ মুক্তি পেয়েছিল। সে ছবি বক্স অফিসে তেমন সাড়া না ফেললেও ক্যাটরিনার অভিনয়ের প্রশংসা হয়েছে দর্শকমহলে। বলিউডে চর্চা হচ্ছে, ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর নায়িকার জৌলুস আর ঔজ্জ্বল্যের বাঁধ ভেঙেছে। সোশাল একাধিক পোস্ট সে কথাই বলে

ক্যাটরিনার ফিটনেস ও রূপচর্চার রুটিন জানতে চাওয়া অনুরাগীর সংখ্যা কম নয়। অনেকেই জানতে চান, তাদের প্রিয় নায়িকা কীভাবে নিজেকে এতটা ফিট রেখেছেন। ক্যাটরিনা অত্যন্ত স্বাস্থ্যসচেতন। খাওয়াদাওয়ার ব্যাপারে ভরসা রাখেন বাড়ির খাবারেই। সেই সঙ্গে মন দিয়ে শরীরচর্চাও করেন। শুটিংয়ের চাপ থাকলেও শরীরচর্চার সঙ্গে কোনও রকম আপস করেন না অভিনেত্রী। ওজন নিয়ন্ত্রণে রাখার জন্য প্রতিদিন সকালে বিশেষ স্মুদি খান ক্যাটরিনা।

এক সাক্ষাৎকারে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ নিজেই ওজন ঝরাতে সাহায্য করা এক স্মুদির রেসিপি শেয়ার করেছিলেন সবার সঙ্গে। নিয়ন্ত্রণে রাখতে প্রতিদিন সকালে খেতে পারেন ক্যাটরিনার প্রিয় স্মুদিটি। রইল রেসিপি।


উপকরণ:

অ্যাভোকাডো: ১টি

কলা: ১টি

পালং শাক: ৪-৫টি

চিয়া বীজ: ১ টেবিল চামচ

নারকেল তেল: ১ টেবিল চামচ

লেবুর রস: ১ টেবিল চামচ

কোকো পাউডার: ১ টেবিল চামচ

বরফের কিউব: ৪-৫টি

 

পদ্ধতি:
খোসা ছাড়িয়ে অ্যাভোকাডো আর কলা টুকরো করে নিন। ব্লেন্ডারে ফল, পালং শাক, জলে ভিজিয়ে রাখা চিয়া বীজ, কোকো পাউডার, নারকেলের তেল, লেবুর রস দিয়ে ভাল করে ঘুরিয়ে নিন। উপরে বরফের টুকরো দিয়ে দিলেই তৈরি হয়ে যাবে অ্যাভোকাডো স্মুদি।

 

একুশে সংবাদ/এসআর

Link copied!