AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শারীরিক সম্পর্কের চূড়ান্ত মুহূর্তে মেয়েরা যে কথাটি শুনতে চান


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৯:৫২ পিএম, ১৭ আগস্ট, ২০২৩
শারীরিক সম্পর্কের চূড়ান্ত মুহূর্তে মেয়েরা যে কথাটি শুনতে চান

বিশেষজ্ঞরা হলফ করে বলেন, একটা সুস্থ-স্বাভাবিক জীবনের অন্যতম চাবিকাঠি সুস্থ-স্বাভাবিক যৌনজীবন! আপনার যৌন ইচ্ছে বা লিবিডো যদি সঠিকভাবে চরিতার্থ না হয়, আপনি কখনও সার্বিকভাবে ভাল থাকতে পারবেন না! এটি বৈজ্ঞানিকভাবে প্রমাণিত! কিন্তু এত কিছুর পরও, আমাদের দেশে যৌনতা নিয়ে প্রচুর রাখঢাক রয়েছে! মানুষ আজকের দিনেও মানতে পারেন না, খিদে পাওয়া, ঘুম পাওয়ার মতোই একটা স্বাভাবিক প্রবৃত্তি যৌনতা!


যৌনতা নিয়ে মানুষের মনে হাজারো ফ্যান্টাসি রয়েছে! মিলনের মাধ্যমে শুধু কিন্তু শারীরিক চাহিদা পূরণই নয়, যৌনতায় মানসিক দিকখানিও অনেকখানি জুড়ে রয়েছে! যৌনতা নিয়ে চলে হাজারও গবেষণা, সমীক্ষা! যৌনতার অন্তিম মুহূর্ত বা অর্গাজম-এর সময় পুরুষ সঙ্গীর থেকে কোন কথাটা শুনতে চান একজন মহিলা? সম্প্রতি এই বিষয়ে একটি সমীক্ষা চালানো হয়।


অনেক সময় দেখা যায়, যৌনমিলন হচ্ছে ঠিকই, কিন্তু কেমন জানি রুটিনমাফিক! যৌনতৃপ্তি গায়েব হয়ে গিয়েছে! চলে এসেছে একঘেয়েমি! এর পরই ধীরে ধীরে যৌনতায় আগ্রহ কমে আসে! এর ফল মারাত্মক হয়! কখনও দেখা দেয় সম্পর্কে ফাটল- বিচ্ছেদ, কখনও বা দু‍‍`জনের মধ্যে এন্ট্রি হয় তৃতীয় ব্যক্তির, পরকীয়ায় মজে মানুষজন!


মাথায় রাখবেন, সম্পর্ক টিকিয়ে রাখতে শারীরিক ঘনিষ্ঠতা যেমন প্রয়োজন, একই সঙ্গে দরকার যৌনতৃপ্তিও। কীভাবে মিলবে সেই তৃপ্তি? শুধু সঙ্গমে? আমেরিকার চাপম্যান ইউনিভার্সিটি এই বিষয়ে একটি সমীক্ষা চালিয়েছিল। সমীক্ষায় উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য!


সমীক্ষায় দেখা গিয়েছে, মিলনের সময় মহিলারা তাঁদের পুরুষ সঙ্গীর কাছ থেকে ‘আই লাভ ইউ’ বাক্যটি শুনতে চান। অরজাগমের সময় পুরুষ সঙ্গীর মুখে ‍‍`আই লাভ ইউ‍‍` কথাটি একজন নারীরে পরিপূর্ণ যৌনসুখ দিতে পারে।

একশে সংবাদ/ন.আ.প্র

Link copied!