AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যে ৩ খাবার মিলনে দিবে অফুরন্ত সুখ


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০১:০৫ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২৩
যে ৩ খাবার মিলনে দিবে অফুরন্ত সুখ

বিবাহিত জীবনে শারীরিক সম্পর্ক গঠন অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় ৷ তবে যৌন সংসর্গে মেতে ওঠার জন্য প্রয়োজন সুষম আহার ৷ কারণ মানুষ তাদের যৌন শক্তি লাভ করে থাকে তাদের খাবার-দাবার থেকেই । সুখী দাম্পত্য জীবনের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে ভালো বোঝাপড়া থাকার পাশাপাশি দরকার স্বাস্থ্যকর যৌন জীবন।

 

অথচ প্রায়ই দেখা যায় যৌন সমস্যার কারণে সংসারে অশান্তি হয়, এমনকী বিচ্ছেদ পর্যন্ত হয় । আর যৌন সমস্যা থাকলেও আশপাশের তথাকথিত হারবাল, কবিরাজ, ভেষজ নামধারী ভুয়া যৌন ডাক্তারদের কাছে দৌড়ানোর চলটাই বেশি।

 

দেখা যায়, সাধারণ মানুষজনই তাদের খপ্পরে বেশি পড়ে থাকে আর যৌন শক্তি আগে যতটুকু ছিল তাদের চিকিত্সা নিতে নিতে এক সময় সেটাও হারাতে বসে ।

 

তবে চিকিৎসদকের দাবি, প্রকৃত কোনও সমস্যা না থাকলে আপনার যৌন শক্তি বৃদ্ধির জন্য কোনও প্রকার ওয়ুধের প্রয়োজন নেই ৷ তার জন্য দৈনন্দিন পুষ্টিকর খাবার-দাবারই যথেষ্ট। তবে সকালের খাবার বা ব্রেকফাস্ট সুষম হওয়া উচিত ৷ সেই কারণে প্রতিদিন সকালে আপনার খাবার মেনুতে ‌নিয়মিত রাখতে হবে দুধ, ডিম ও মধু ৷ তবেই কেল্লাফতে ৷ এর সঙ্গে জীবন যাপনও হতে হবে ব্যালান্সড ৷ তবে আর যৌন দুর্বলতায় ভুগতে হবে না ৷

 

একুশে সংবাদ.কম/ন.আ.প্র/জাহাঙ্গীর

 

Link copied!