ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পানে ভিতরে ইয়াবা পাচারকালে র‌্যাবের হাতে আটক ৩


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:১৩ পিএম, ১৪ নভেম্বর, ২০২১
পানে ভিতরে ইয়াবা পাচারকালে র‌্যাবের হাতে আটক ৩
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

রাজধানীর শ্যামপুর এলাকা হতে পানের ভাজে করে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে ৬৫১০৫ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব জানায় তাদের নিয়মিত ধারাবাহিক অভিযানে আজ ১৪ নভেম্বর  রবিবার আনুমানিক ৫ ঘটিকা হতে ৩:৩৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন পোস্তগোলা ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক এক কোটি পঁচানব্বই লক্ষ একত্রিশ হাজার পাঁচশত টাকা মূল্যের ৬৫,১০৫  পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো মোঃ আইয়ুব (৩৫), আব্দুস শুক্কুর (৫৪) ও মোঃ আমির হোসেন (৬৫) 

র‌্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, একদল সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী সীমান্তবর্তী জেলা হতে পানের ডালায় করে বিপুল পরিমাণ ইয়াবার চালান নিয়ে রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন পোস্তগোলা ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় অবস্থান করছে। 

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল উক্ত মাদক ব্যবসায়ী চক্রটিকে গ্রেফতারের লক্ষ্যে আজ  আনুমানিক ৫ ঘটিকায় উক্ত এলাকায় পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পান ব্যবসায়ী ছদ্মবেশধারী ৪/৫ জন ব্যক্তি পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা উল্লিখিত ৩ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীদের দেয়া তথ্যমতে তাদের সাথে থাকা পানের ডালা তল্লাশি করে পানের ভাজে ভাজে ৩২৬টি প্যাকেটে সর্বমোট ৬৫,১০৫  পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। 

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের সীমান্তবর্তী জেলা কক্সবাজারের বিভিন্ন এলাকা হতে ইয়াবা ট্যাবলেটসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতদের মধ্যে আসামী আব্দুস শুক্কুর এর নামে পতেঙ্গা মডেল থানায় মাদক মামলা রয়েছে বলে জানা যায়।

এদিকে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

একুশে সংবাদ/বেলাল/আল-আমিন