AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিটিস্কেপ ইন্টারন্যাশনাল লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর করলো এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৪৩ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
সিটিস্কেপ ইন্টারন্যাশনাল লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর করলো এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড

সিটিস্কেপ ইন্টারন্যাশনাল লিমিটেডের সব ধরনের টেলিভিশন, রেডিও, প্রিন্ট, সিনেমা, ডিজিটাল, আউটডোর এবং ক্রিয়েটিভ সার্ভিসের জন্য কম্যুনিকেশন পার্টনার হিসেবে চুক্তি স্বাক্ষরিত হলো এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের সাথে। 

এখন থেকে মানুষের কাছে সিটিস্কেপ লাইফস্টাইলের যাবতীয় সার্ভিসের খবরাখবর পৌঁছে দিতে এবং সবার কাছে  সিটিস্কেপ-এর পরিচিতি বাড়াতে ডিজিটাল, টিভি, প্রিন্ট, আউটডোর-সহ সব ধরনের মিডিয়ায় যথাযথ কম্যুনিকেশন ডিজাইনিং এবং এগজিকিউশনের জন্য কাজ করবে এশিয়াটিক মাইন্ডশেয়ার।    

সিটিস্কেপ লাইফস্টাইল টাওয়ারে সিটিস্কেপ ইন্টারন্যাশনাল লিমিটেড এবং এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের মধ্যে রিটেইনারশিপ চুক্তিটি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটিস্কেপ ইন্টারন্যাশনাল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর নাহিদ সারওয়ার, ডিরেক্টর মোস্তফা মাঈন সারওয়ার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অব সেলস অ্যান্ড মার্কেটিং উম্মে হাবিবা পূনাম; এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের পক্ষ থেকে ম্যানেজিং পার্টনার তাসনুভা আহমেদ টিনা, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অব ডিজিটাল মার্কেটিং সাবাব সাব্বির, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অব প্ল্যানিং মোহাম্মদ আরিফ, হেড অব অ্যাকাউন্ট ম্যানেজমেন্ট সামস রুবায়েতুর রহমান, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অব স্ট্র্যাটেজি রাফায়েত শিকদার রজত, ডেপুটি হেড অব ক্লায়েন্ট সার্ভিস নাঈমা আকবর।

বহির্বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের মানুষের লাইফস্টাইলেও আধুনিকতার ছোঁয়া এনে দিতে কাজ করে চলেছে সিটিস্কেপ, আর এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড দীর্ঘসময় ধরে ধারাবাহিকভাবে বাংলাদেশের এক নম্বর মিডিয়া এজেন্সি খেতাব অর্জন করে আসছে। মাইন্ডশেয়ার আর সিটিস্কেপ-এর একসাথে কাজ করার এই উদ্যোগে দুই পক্ষই সমান আশাবাদী।

একুশে সংবাদ/এস কে

Link copied!