AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এই শীতে শীর্ষ ব্র্যান্ডের সাথে আকর্ষণীয় ডিল নিয়ে এলো শেয়ারট্রিপ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:২৬ পিএম, ১ জানুয়ারি, ২০২৪
এই শীতে শীর্ষ ব্র্যান্ডের সাথে আকর্ষণীয় ডিল নিয়ে এলো শেয়ারট্রিপ

ব্যবহারকারীদের জন্য শীতকে আরও উপভোগ্য করে তুলতে শীর্ষ ব্র্যান্ডগুলোর সাথে আকর্ষণীয় ডিল নিয়ে হাজির হয়েছে দেশের শীর্ষস্থানীয় ট্রাভেল টেক প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ। এই ক্যাম্পেইনে অনলাইন ট্রাভেল এজেন্সিটির অংশীদার হয়েছে শাওমি (আমায়া ইন্ডাস্ট্রিজ), বঙ্গ, ডি’স বিস্ট্রো, গরুর ঘাস, হবনব কফি, হটশট অটোমোটিভ, যাত্রী, লোটো, মেডইজি, এমএসআই, দ্য মল ও জায়ন্যাক্স। ক্যাম্পেইনটি আগামী ০১ জানুয়ারি থেকে শুরু হয়ে ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে।

যারা এই শীতে শর্ট ট্রিপের প্ল্যান করে কোথাও ঘুরতে যেতে চাইছেন, তারা যাত্রী কার রেন্টাল থেকে গাড়ি ভাড়া নিয়ে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। যারা বাসে ঘুরতে যেতে চাইছেন তারাও যাত্রী ডিজিটাল টিকেটিং থেকে ১০ শতাংশ ছাড় উপভোগ করার সুযোগ পাবেন। পাশাপাশি, ভ্রমণে হোক বা স্বাভাবিকভাবে, যারা গাড়ি সার্ভিস করতে চাইছেন তাদের জন্য হটশট অটোমোটিভে সম্পূর্ণ বিলের ওপর ১০ শতাংশ বিশেষ ছাড় উপভোগের সুযোগ রয়েছে।

এই শীতে ও সামনের ছুটির দিনগুলোতে যারা কেনাকাটা করতে চাইছেন তাদের জন্যও রয়েছে সুবর্ণ সুযোগ। লোটো, গরুর ঘাস, দ্য মল ও শাওমির (আমায়া ইন্ডাস্ট্রিজ) পণ্য কেনার ক্ষেত্রে তারা ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। শাওমির (আমায়া ইন্ডাস্ট্রিজ) পণ্য ব্যাংকের মাধ্যমে কেনার ক্ষেত্রে ১২ মাস পর্যন্ত শুন্য (০) শতাংশ ইএমআই ও ফ্রি ডেলিভারির সুবিধা ভোগ করতে পারবেন। এছাড়া, এমএসআই থেকে ল্যাপটপ কেনার ক্ষেত্রে ৪ হাজার টাকা পর্যন্ত প্রাইজবন্ড পাওয়ারও সুযোগ থাকছে। কেবল কেনাকাটা নয়, খাবারের ক্ষেত্রেও আকর্ষণীয় ডিল গ্রহণের সুযোগ থাকছে। হবনব কফিতে ১০ শতাংশ পর্যন্ত ও ডি’স বিস্ট্রোতে ১০ শতাংশ ছাড় উপভোগের সুযোগ রয়েছে।

এক কাপ কফি হাতে নিয়ে আরাম করে বসে মুভি দেখার সবচেয়ে ভালো সময় এই শীতকাল। এক্ষেত্রে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গের মাধ্যমে সবচেয়ে সেরা অফার নিয়ে এসেছে শেয়ারট্রিপ। ব্যবহারকারীরা এখন একটি ইউনিক কুপন কোড ব্যবহার করে বঙ্গের সাবস্ক্রিপশন ফি’র ক্ষেত্রে ২৫ শতাংশ বিশেষ ছাড় উপভোগ করার সুযোগ পাবেন। অন্যদিকে, শীতে মানুষ খুব সহজেই রোগাক্রান্ত হয়ে পড়তে পারে। আর এক্ষেত্রে শেয়ারট্রিপের সহযোগী হয়েছে মেডইজি ও জায়ন্যাক্স। মেডইজিতে এখন সর্বনিম্ন ২ হাজার টাকার অর্ডারে পাচ্ছেন ৫০০ টাকার ক্যাশব্যাক। পাশাপাশি, ড. সারাবেলা প্যাকেজের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড় উপভোগের সুযোগ তো রয়েছেই। এই সুযোগের মধ্যে অনলাইন ও অফলাইন কনসাল্টেশনের সুবিধাও রয়েছে। একইসাথে, ৩০০’রও বেশি হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টারে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগের সুযোগ রয়েছে।

পাশাপাশি, নির্বাচিত অংশীদার গ্রাহকরা শেয়ারট্রিপের নির্দিষ্ট সেবার ক্ষেত্রে বিশেষ ভাউচার পাবেন।

অবিশ্বাস্য এই ক্রস-ব্র্যান্ডিং ক্যাম্পেইনের বিষয়ে শেয়ারট্রিপের সিনিয়র ম্যানেজার, ক্যাম্পেইন, প্রোডাক্ট, পার্টনারশিপ ও লয়াল্টি, মার্কেটিং মো. নাফিজ চৌধুরী বলেন, “বাংলাদেশের নেতৃস্থানীয় ট্রাভেল টেক প্রতিষ্ঠান হিসেবে আমরা আমাদের ব্যবহারকারীদের জন্য ধারাবাহিকভাবে আকর্ষনীয় ডিল নিয়ে আসছি। এই ক্রস-ব্র্যান্ডিং ক্যাম্পেইনটি ভ্রমণের বাইরেও মানুষের জীবনকে আরও স্বাচ্ছন্দ্যময় করে তুলবে। তার ওপর, আমরা ২০২৩ সালে বেশকিছু পুরস্কার ও স্বীকৃতি অর্জন করেছি। আমাদের ব্যবহারকারীদের অভিজ্ঞতা সমৃদ্ধ করার মধ্য দিয়েই আমরা ২০২৪ সাল শুরু করতে চাই। ব্যবহারকারীদের সহায়তা ছাড়া আমরা এতোদূর আসতে পারতাম না, এতোকিছু অর্জনও করতে পারতাম না। আকর্ষণীয় নানান অফারের সাথেই শুরু হোক নতুন বছর উদযাপন।”

একুশে সংবাদ/এস কে

Link copied!