AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রমজীবীদের পাশে রাজশাহী শিক্ষা বোর্ড চেয়ারম্যান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, রাজশাহী
০২:২৬ পিএম, ১ মে, ২০২৪
শ্রমজীবীদের পাশে রাজশাহী শিক্ষা বোর্ড চেয়ারম্যান

সপ্তাহব্যাপী ধরে রাজশাহী অঞ্চলে চলছে তীব্র দাবদাহ। এতে নিম্ন আয়ের মানুষের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ক্যাপ, খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরণ করেছে রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান। বুধবার ১ মে শিক্ষা বোর্ডের মূল ফটকের সামনে পথচারী ও রিকশাচালকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের হাতে খাবার স্যালাইন, সুপেয় পানি ও ক্যাপ তুলে দেন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মো. অলীউল আলম। মে দিবস উপলক্ষে দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এক হাজার নিম্ন আয়ের মানুষের মাঝে এসব বিতরণ করা হয়।

 ‘শ্রমিক মালিক গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে রাজশাহী শিক্ষা বোর্ড থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শিক্ষা বোর্ড অফিসে এসে শেষ হয়।

শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. অলীউল আলম বলেন, রাজশাহী অঞ্চলে সপ্তাহব্যাপী অব্যাহত রয়েছে তাপপ্রবাহ। এই অসহ্য গরমে একটু স্বস্তি পেতে নিম্ন আয়ের মানুষ ফুটপাতের অস্বাস্থ্যকর পানীয়ও পান করে বিভিন্ন ধরনের জটিল রোগে আক্রান্ত হচ্ছেন। এই অসহায় মানুষের কথা চিন্তা করে রাজশাহী শিক্ষা বোর্ড উদ্যোগে ক্যাপ, স্যালাইন ও সুপেয় পানি বিতরণ হচ্ছে।


এ সময় শিক্ষা বোর্ডের সচিব মো. হুমায়ুন কবীর, বিদ্যালয় পরিদর্শক মহা. জিয়াউল হক, শিক্ষা বোর্ড শ্রমিক কর্মচারী ইউনিয়ন সভাপতি হুমায়ন কবীর লালু, সাধারণ সম্পাদক মাহাবুব আলীসহ শিক্ষা বোর্ডের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এসএডি

Link copied!