AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএসএমএমইউ নতুন উপাচার্যকে নেচে-গেয়ে বরণ, সমালোচনার ঝড়


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৫৩ পিএম, ২৯ মার্চ, ২০২৪
বিএসএমএমইউ নতুন উপাচার্যকে নেচে-গেয়ে বরণ, সমালোচনার ঝড়

রমজান মাসে বিএসএমএমইউ নতুন উপাচার্যকে বরণে প্রশাসনিক ভবনের সামনে ব্যান্ড পার্টির তালে নেচ-গেয়ে আনন্দ উদযাপন করেন হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা। এমন দৃশ্যের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এতে হাসপাতালের ভেতরে এমন কর্মকাণ্ডে সমালোচনার মুখে বিএসএমএমইউ প্রশাসন ।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে তিনি সদ্য বিদায়ী ভিসি অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন।

বৃহস্পতিবার সকাল থেকেই বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ব্লকের সামনে জড়ো হতে থাকেন কর্মকর্তা-কর্মচারীরা। দুপুরে উপাচার্য দায়িত্ব নেওয়ার কথা থাকলেও চিকিৎসক, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা অপেক্ষা করেন সকাল থেকেই। কেউ এসেছিলেন ফুলের মালা হাতে, কেউবা বাহারি ফুলের সমন্বয়ে সাজানো ফুলের তোড়া হাতে। তাদের সঙ্গে ছিল ব্যান্ড পার্টি। এ সময় অনেকেই নেচেছেন বাদ্যের তালে তালে।

নতুন উপাচার্যকে বরণের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর হাসপাতাল প্রাঙ্গণে এমন ব্যান্ড পার্টির তালে নৃত্য পরিবেশন নিয়ে চলছে তুমুল সমালোচনা। কেউ কেউ লিখেছেন, ‘সেবা বাদ দিয়ে নতুন ভিসি বরণের নৃত্যে ব্যস্ত বিএসএমএমইউয়ের কর্মচারীরা! ভীষণ অবাক হলাম এই ভিডিও দেখে। হাসপাতালের বরণ তো একটু মানবিক হবে। সেবা বন্ধ করে কেন এমন নাচতে হবে?’

কেউ কেউ ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘হৃতিক রোশান, শহীদ কাপুর ফেইল এই নাচের সামনে। তবে নাচ আসলেই ভালো হইসে। একদম মনের ‘হাউশ’ মিটিয়ে নাচা যাকে বলে।’

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!