AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে করোনায় ১৯ জনের মৃত্যু   


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২৭ পিএম, ২০ জুলাই, ২০২১
ফরিদপুরে করোনায় ১৯ জনের মৃত্যু    

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় করোনায় ১৯ জন মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ৩২৬ জন। এসময় করোনা পজিটিভহয়ে ৮, উপসর্গে ১০ এবং নেগেটিভ হওয়ার পর একজন যান।

মঙ্গলবার (২০ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে সিভিল সার্জন ডা.ছিদ্দীকুর রহমান  এসব তথ্য নিশ্চিত করেছেন। 

একই সময়ে নতুন করে ৪৩৫ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ১৯৭ জনের। এ নিয়ে জেলায় করোনা শনাক্তের সংখ্যা ১৬ হাজার ১৯৯ জনে দাঁড়াল। শনাক্তের হার ৪৫ দশমিক ২৯।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন ফরিদপুর সদরের চাঁদপুর এলাকার ডলি রানী বিশ্বাস (৬৫), ডাঙ্গী এলাকার আলী হোসেন (৫৮), শহরের খা পাড়া এলাকার আব্দুল আজিজ (৮৪), শোভারামপুর এলাকার ঝন্টু মন্ডল (৫৮), নগরকান্দা উপজেলার বিনোকদিয়ার তাপসী (৬২) ও ভাঙ্গার ছিলারচর এলাকার শাহানা বেগম (৫০) এবং মাগুরা ও রাজবাড়ী সদরের দুই বাসিন্দা। 

করোনা উপসর্গে যে ১০ জন মারা গেছেন, তারা হলেন সালথা উপজেলার বড় লক্ষ্মণদিয়া গ্রামের আসুরত খাতুন (৬২) ও সদরপুরের দড় কৃষ্ণপুর এলাকার চাঁদ মিয়া। মৃত্যবরণকারী বাকি ৮ ব্যক্তি গোপালগঞ্জ ও রাজবাড়ীর সদরের বাসিন্দা।

ফরিদপুরে নতুন করে যে ১৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে তার মধ্যে আলফাডাঙ্গায় ১, ভাঙ্গায় ৩, বোয়ালমারীতে ৯, নগরকান্দায় ৭, মধুখালীতে ২০, সদরপুরে ৪, চরভদ্রাসনে ১৯, সালথায় ২ এবং ফরিদপুর সদরে ১৩১ জন।

এ ছাড়া জেলা ও উপজেলার বিভিন্ন হাসপাতালে ৭১ জনের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ২০ জনের। এ ক্ষেত্রে শনাক্তের হার ২৮ দশমিক ১৬।

ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, করোনা ডেডিকেটেড হাসপাতালে মঙ্গলবার পর্যন্ত চিকিৎসাধীন রোগী রয়েছেন ৩২৬ জন। গত ২৪ ঘণ্টায় ৩৪ জন সুস্থ হয়েছেন ৭০ জন। এ পর্যন্ত এ হাসপাতালে করোনা শনাক্ত হয়ে মারা গেছেন ৩২৬ জন।

 

একুশে সংবাদ/কাজল/ব 

 

Link copied!