AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চলতি মাসেই বিয়ে করছেন ঐশ্বরিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৫০ এএম, ৬ জুন, ২০২৪
চলতি মাসেই বিয়ে করছেন ঐশ্বরিয়া

ঐশ্বরিয়া নামটির মধ্যে আভিজাত্য এবং স্টারের তকমা চলেই আসে। সাবেক বিশ্বসুন্দরীর নামটিও নজরে আসে সবার প্রথমে। কিন্তু বলছি, ভারতের দক্ষিণী সিনেমার ‘অ্যাকশন কিং’ অর্জুন সরাজের বড় মেয়ে অভিনেত্রী ঐশ্বরিয়া অর্জুনের কথা। তিনি জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন।

ঐশ্বরিয়া অর্জুনের প্রেম ছিল অভিনেতা উমাপতির সঙ্গে। এবার তা বিয়েতে রূপ নেবে। শোনা যাচ্ছে চলতি মাসেই ঐশ্বরিয়া-উমাপতি বিয়ের পিঁড়িতে বসবেন।

গত বছরের ২৮ অক্টোবর পরিবার ও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে বাগদান সারেন এই জুটি। বাগদানের পর কেটে গেছে ৭ মাস। এবার শোনা যাচ্ছে, চলতি মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এই যুগল।

টাইমস অব ইন্ডিয়ার খবরে, ঐশ্বরিয়া-উমাপতির বিয়ের তারিখ হিসেবে জানা গেছে, তারা জুনের দ্বিতীয় সপ্তাহে চেন্নাইয়ে চার হাত এক করবেন। সূত্রের দাবি, ১০ জুন বিয়ের দিন চূড়ান্ত করা হয়েছে। পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। দক্ষিণী সিনেমার বড় বড় তারকাদের বিয়েতে উপস্থিত থাকার কথা রয়েছে।

২০১৩ সালে তামিল ভাষার ‘পাতাথু ইয়ানাই’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে ঐশ্বরিয়ার। ২০১৮ সালে ‘প্রেমা বারাহা’ সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন এই অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারে মাত্র তিনটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

 

একুশে সংবাদ/স.প.প্র/জাহা
 

Link copied!