AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ঢাকায় আতিফ আসলামের কনসার্ট

পারফর্মের সুযোগ না পেয়ে ক্ষুব্ধ সংগীতশিল্পী মাশা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৩৪ পিএম, ২০ এপ্রিল, ২০২৪
পারফর্মের সুযোগ না পেয়ে ক্ষুব্ধ সংগীতশিল্পী মাশা

পাকিস্তানের গ্লোবাল সংগীত তারকা আতিফ আসলামের কনসার্টে আমন্ত্রণ পেয়েও পারফর্মের সুযোগ পাননি তরুণ সংগীতশিল্পী মাশা ইসলাম। এতে তিনি খুবই ক্ষুব্দ হয়েছেন আয়োজকদের উপর।

মাশা ইসলাম

মাশা ইসলাম অভিযোগ করেছেন, আয়োজকদের অব্যবস্থাপনার কারণে এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন তিনি। এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে শুক্রবার (১৯ এপ্রিল) রাতে নিজের ফেসবুকে পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন মাশা।

যেখানে তিনি লিখেছেন, ‘আয়োজকদের অব্যবস্থাপনার কারণে আমার ২০ মিনিটের পারফরমেন্স স্লট বাতিল হয়ে গেছে। দৃশ্যত একজন বিদেশি শিল্পীর জন্য একজন স্থানীয় শিল্পীর স্লট বাতিল হতে পারে। তবে আমরা পৃথিবীর সামনে নিজেদের মর্যাদা নিজেরাই নিচু করি।’’

এরপর আয়োজকদের প্রতি ক্ষোভ প্রকাশ করে মাশা লেখেন, অভিনন্দন, ‘লেটস ভাইব’! আপনাদের  ক্রমাগত অপমান, অপদস্ত এবং প্রশ্নবোধক ব্যবহারের জন্য। একদিন আমাদের সবাইকে নিজেদের কর্মের ফল দিতে হবে।

ভক্তদের উদ্দেশে এই সংগীতশিল্পী লেখেন, ‘আমার প্রিয় মানুষগুলো, আমি আপনাদের জন্য সুন্দর একটি পারফরম্যান্স তৈরি করেছিলাম। কিন্তু আমি দুঃখিত, সেটা প্রকাশ করার সুযোগ হয়নি।’

এ বিষয়ে আয়োজক প্রতিষ্ঠান লেটস ভাইব ও ব্লুজ কমিউনিকেশনসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা কথা বলতে রাজি হননি।

এর আগে গত বৃহস্পতিবার বিকেলে ঢাকায় আসেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। পরে শুক্রবার ঢাকার বসুন্ধরা কিংস অ্যারেনায় অংশ নেন তিনি। এদিন বিকেল ৫টা থেকে শুরু হয় কনসার্ট। যেখানে আতিফ গানে গানে মাতিয়ে তোলেন দর্শকদের।

একুশে সংবাদ/ঢা.পো./ এসএডি

Link copied!