AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চুমুর দৃশ্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী অনুপমা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪৮ পিএম, ৩০ মার্চ, ২০২৪
চুমুর দৃশ্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী অনুপমা

দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেত্রী অনুপমা পরমেশ্বর। শুক্রবার (২৯ মার্চ) মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘টিলু স্কয়ার’। সিনেমায় অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধেছেন সিধু। কিছুদিন আগে এই সিনেমাটির ট্রেলার মুক্তি পায়। সেখানে সিধুর সঙ্গে চুম্বনের দৃশ্য রয়েছে অনুপমার।

 

এ কারণে মুক্তির আগে থেকেই জোর আলোচনায় রয়েছে মালিক রাম নির্মিত ‘টিলু স্কয়ার’। এবার ভারতীয় টিভি চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে চুম্বন দৃশ্যটি নিয়ে খোলামেলা কথা বলেছেন অনুপমা।

অনুপমা বলেন, রোমান্স করা সহজ কাজ না। ব্যক্তিগত মুহূর্তে দুজন মানুষ অন্তঃরঙ্গ হয়। কিন্তু শুটিংয়ের সময়ে আমাদের সামনে শতাধিক মানুষ উপস্থিত থাকেন। বিশেষ করে চুম্বন দৃশ্যটি যখন গাড়ির ভেতরে করেছি, তখন আমার পায়ে দুটি ক্ষত ছিল।

এ অবস্থাতেও আমাদের অভিনয় করতে হয় এবং চরিত্রকে বিশ্বাসযোগ্যভাবে উপস্থাপন করতে হয়। দর্শকরা মনে করতে পারেন রোমান্স করা খুব সহজ। কিন্তু কাজটি মোটেও সহজ নয়।

প্রসঙ্গত, ২০১৫ সালে রুপালি পর্দায় পা রাখেন অনুপমা। ইতোমধ্যে তার অভিনীত দুই ডজন সিনেমা মুক্তি পেয়েছে। অভিষেক চলচ্চিত্রেই সবার নজর কাড়েন এই অভিনেত্রী। শুধু তাই নয়, অনুপমা অভিনীত মুক্তিপ্রাপ্ত বেশিরভাগ সিনেমাই সফলতা অর্জন করেছে বক্স অফিসে।

এবারই প্রথম নয়, ২০২২ সালের ১৪ জানুয়ারি মুক্তি পায় অনুপমা অভিনীত সিনেমা ‘রাউডি বয়েস’। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন আশিষ রেড্ডি। মুক্তির আগেই প্রকাশিত এই সিনেমাটির ট্রেলারেও চুম্বন দৃশ্যে দেখা যায় অনুপমা-আশিষ। সেসময় অভিনেত্রীকে এমন অন্তঃরঙ্গ দৃশ্যে দেখে বিস্ময় প্রকাশ করেন তার ভক্তরা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!