AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবার বিয়ে করলেন রাখি সাওয়ান্তের প্রাক্তন স্বামী আদিল, পাত্রী কে?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:০৮ পিএম, ৮ মার্চ, ২০২৪
আবার বিয়ে করলেন রাখি সাওয়ান্তের প্রাক্তন স্বামী আদিল, পাত্রী কে?

গত বছর জুলাই মাসে আদিলকে বিয়ে করেছিলেন রাখি সাওয়ান্ত। আবার বিয়ে করলেন রাখি সাওয়ান্তের প্রাক্তন স্বামী আদিল দুরানি। যে আদিলকে নিয়ে কয়েক মাস আগে হইচই ফেলে দিয়েছিলেন রাখি। গার্হস্থ্য হিংসার অভিযোগে যে আদিলকে রাখি জেল খাটিয়ে ছিলেন। সেই আদিল ফের সংসার শুরু করলেন। এবার আদিলের পাত্রী জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস-এর প্রতিযোগী সোমি খান।

জানাযায়, জয়পুরেই সোমির গলায় মালা দিয়েছেন রাখির প্রাক্তন আদিল। তবে আদিল ও সোমির বিয়ের খবর রটে গেলেও, এখনও পর্যন্ত এই নিয়ে মুখ খোলেননি তাঁরা। রাখির কুনজর থেকে বাঁচতেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন আদিল।

গত বছর জুলাই মাসে আদিলকে বিয়ে করেন রাখি সাওয়ান্ত। আদিলের সঙ্গে সংসার শুরু করার জন্য মুসলিম ধর্মও গ্রহণ করেন রাখি। কিন্তু বছর ঘোরার আগেই আদিল ও রাখির সংসারে অশান্তি শুরু হয়।

এক বিনোদনভিত্তিক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি আদিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। তিনি জানান, তাঁর জন্য নয়, নিজের ইরানি প্রেমিকার জন্যই ছ’মাস জেলে ছিলেন আদিল। রাখির অভিযোগ, ভায়গ্রা জাতীয় ওষুধ খায় আদিল। যার প্রভাব চার ঘণ্টা পর্যন্ত থাকে। পুলিশও সেই ওষুধ পেয়েছে। ওষুধ খাওয়ার পর আদিলের অত্যাচার শুরু হতো। পায়ুকাম পর্যন্ত করেছে।

রাখি বলেন, মধুচন্দ্রিমাতেও আদিলের বিকৃত কামের শিকার হয়েছেন তিনি। বাথরুমেও নাকি ছাড় পেতেন না তিনি। রাখি আরও বলেন, তাঁর একাধিক নগ্ন ভিডিও আদিলের কাছে রয়েছে। এরপরই আবার সাংবাদিককে মোবাইল দেখিয়ে বলেন, “এই দেখুন ৪৭ লক্ষ টাকা ওর অ্যাকাউন্টে। এত্ত টাকায় নগ্ন ভিডিও বিক্রি করেছে আদিল।” নিজের বাড়িতে ধর্ষণের শিকার হয়েছেন বলেও অভিযোগ করেন রাখি।

আদিল বলেছিলেন, “রাখির মতো মহিলাদের সঙ্গে কথা বলাও বিপজ্জনক। সংবিধানে নারীসুরক্ষার যে আইন রয়েছে তা ব্যবহার করে যা খুশি তাই করতে পারে।” আদিল বলেন, আগের স্বামী রীতেশ সিংকে ডিভোর্স না দিয়েই তাঁকে নিকাহ করেছিলেন রাখি। অভিনেত্রী দাবি করেছিলেন, তিনি আদিলের থেকে সাত বছরের বড়। কিন্তু আদিলের দাবি তিনি রাখির থেকে ১৯ বছরের ছোট। ভিডিও কল সেশনে রাখি তাঁর নগ্ন ভিডিও শুট করেছিল বলেও অভিযোগ আনেন আদিল।


একুশে সংবাদ/ সাএ

 

 

Link copied!