AB Bank
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ট্রমার মধ্যে আছি, জীবনটা এলোমেলো হয়ে গেল: শেহতাজ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৩২ পিএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
ট্রমার মধ্যে আছি, জীবনটা এলোমেলো হয়ে গেল: শেহতাজ

ছোট পর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী-গায়িকা শেহতাজ মুনিরা হাশেম। ক্যারিয়ার ভালোভাবে সামলাতে পারলেও ব্যক্তি জীবন মোটেও ভালো যাচ্ছে না তার। সম্প্রতি শেহতাজ জানান, এক বছরের মধ্যে তার জীবনে এমন বিপর্যস্ত হয়েছে যে তিনি এখন ট্রমায় আছেন।


মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন শেহতাজ। এরপর মিউজিক ভিডিওতে কাজ করেন। পরিচিত মুখ হতে না হতেই নাটকে নিয়মিত হতে শুরু করেন তিনি। অভিনয় আর রূপের দ্যুতি ছড়িয়ে দর্শক হৃদয়ে ঠাঁই পাওয়ার পর গানের জগতেও সফলতা পান। কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান গায়ক, অভিনেতা প্রীতম হাসানের সঙ্গে। ভালোই চলছিল। কিন্তু এরই মাঝে ২০২২ সালে বাবা মো. আবুল হাশেম মিয়া মারা যান।

বাবাই ছিলেন শেহতাজের সব। কাজের সব শিডিউল থেকে শুরু করে মেয়ে কোনটা খাবে, কোনটা খাবে না সব দেখভাল করতেন বাবা। হঠাৎ এমন ছন্দপতনে ভেঙে পড়েন অভিনেত্রী। কিছুটা নিজেকে সামলিয়ে উঠতেই শেহতাজের মা অসুস্থ হয়ে পড়েন। মা অসুস্থ হওয়ায় পিতৃবিয়োগের তিন মাসের মাথায় ২৮ অক্টোবর প্রীতমের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন।
এক বছরের মধ্যে আমার জীবনটা এলোমেলো হয়ে গেল: শেহতাজ
বিয়ের এক বছর পেরোতেই মেয়ের পাশে প্রীতমকে রেখে চলতি মাসের ৯ ফেব্রুয়ারি বাবার ঠিকানায় না ফেরার দেশে পাড়ি জমান শেহতাজের মমতাময়ী মা। এক বছরের মধ্যে জীবনে সবচেয়ে বেশি কাছের মানুষ বাবা-মাকে হারিয়ে ভেঙে পড়েছেন শেহতাজ। সংবাদমাধ্যমকে শেহতাজ বলেন, এক বছরের মধ্যে বাবা-মাকে হারানো আমার কাছে দুঃস্বপ্নের মতো লাগে।
 
এসময় অনেকটা আফসোস করে শেহতাজ বলেন, কিছুতেই এটা আমি মেনে নিতে পারছি না। সবকিছু থমকে গেছে আমার। ট্রমার মধ্যে আছি। মাত্র এক বছরে আমার জীবনের পুরোটাই এলোমেলো হয়ে গেল।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!