AB Bank
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবশেষে সিনেমায় মেহজাবীন, মুক্তি এ বছর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৫০ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
অবশেষে সিনেমায় মেহজাবীন, মুক্তি এ বছর

নাটকে দীর্ঘ ১৪ বছর কাটানোর পর প্রথমবার সিনেমায় নাম লেখালেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তার প্রথম সিনেমার নাম ‘সাবা’।এটির পরিচালনায় রয়েছেন মাকসুদ হোসেন।

 

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিশেষ দিনে সিনেমার প্রথম পোস্টার প্রকাশের সঙ্গে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন মেহজাবীন। ১৪ বছর আগে এই দিনেই তিনি আত্মপ্রকাশ করেছিলেন নাটকে।

এ বিষয়ে মেহজাবীন বললেন, ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে ১৪ বছর আগে এই দিনেই টিভি নাটকে আমার অভিনয় যাত্রা শুরু হয়েছিল। আর আজ এই বিশেষ দিনেই আমার শুভাকাঙ্ক্ষী, বন্ধুদের একটি বিশেষ খবর জানাতে চাই, বড় পর্দায় পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে আমার অভিষেক হতে যাচ্ছে এ বছরই।

মেহজাবীন জানান, এক বছর আগেই সিনেমাটির কাজ সেরে ফেলেছেন। তবে পুরো বিষয়টি পরিকল্পনামাফিক রেখেছেন গোপন।  

সিনেমাটির প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, ২৩ সালের শুরুতেই আমরা এই চলচ্চিত্রের কাজ সম্পন্ন করি। ‘সাবা’ অর্থ যেমন সকাল, সকালের মৃদু বাতাস; আশা করছি আমার চলচ্চিত্র জীবনের সকালটিকেও সবাই অকৃত্রিম ভালোবাসায় আচ্ছন্ন করে রাখবেন। গল্প, চরিত্র, পরিচালকের নির্মাণ, গুণী অভিনয়শিল্পী ও নেপথ্যের মেধাবী কলাকুশলীদের সঙ্গে আমার অভিনয়ের সুযোগ-সব মিলিয়ে ‘সাবা’ আমার জীবনে সবসময়ই বিশেষ একটি নাম হয়ে থাকবে।

‘সাবা’র প্রকাশিত পোস্টারে শুধুই মেহজাবীনকেই দেখা গেছে। ধারণা করা হচ্ছে সিনেমাটি সাবা নামের কোনো নারীকে কেন্দ্র করে এগিয়েছে। যেখানে নাম ভূমিকায় আছেন মেহজাবীন। এতে আরও অভিনয় করেছেন রোকেয়া প্রাচী ও মোস্তফা মনোয়ার।  

তবে সিনেমাটি কবে মুক্তি পাবে, সে বিষয়ে এখনও কিছু খোলাসা করেননি সংশ্লিষ্টরা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!