AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মারা যাননি পুনম, ‍‍`বেঁচে আছি‍‍` বলে ভিডিও বার্তায় চাইলেন ক্ষমা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৩১ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
মারা যাননি পুনম, ‍‍`বেঁচে আছি‍‍` বলে ভিডিও বার্তায় চাইলেন ক্ষমা

গতকাল সবাইকে অবাক করে দিয়ে পুনম পান্ডের ইনস্টাগ্রাম থেকে ঘোষণা দেয়া হয়েছিল তিনি মারা গেছেন কিন্তু একদিন পর পুনম জানালেন তিনি বেঁচে আছেন।


একদম সুস্থ রয়েছেন পুনম পান্ডে। গতকাল শুক্রবার (২ জানুয়ারি) মারা যাওয়ার খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ৩২ বছরের নায়িকার এই আকস্মিক মৃত্যু ঘিরে দানা বাঁধে রহস্য। অবশেষে জবাব দিলেন পুনম নিজেই! হ্যাঁ, বেঁচে আছেন পুনম পাণ্ডে। মৃত্যুর ভুয়া খবর ছড়িয়েছিলেন নিজেই!

এবার ভিডিও প্রকাশ করে তিনি জানালেন মৃত্যুর ভুয়া খবর ছড়ানোর কারণ। পুনম বলেন, ‘আমি ক্ষমা প্রার্থী, আমার জন্য সবাই অসুবিধায় পড়েছেন তা আমি জানি। কিন্তু আমার ইচ্ছা ছিল সকলকে একটু ধাক্কা দেয়ার। কারণ আমরা জরায়ু ক্যানসার নিয়ে সচেতন নই। সেই কারণেই আমি মৃত্যুর মিথ্যে নাটক করেছি।

তিনি আরও বলেন, ‘এই রোগটা নিঃশব্দে বহু প্রাণ কেড়ে নিচ্ছে। সার্ভিক্যাল ক্যানসার নিয়ে আলোচনা প্রয়োজন। আমি গর্বিত আমার মৃত্যুর ভুয়া খবর যেটা করে দেখালো। যারা আমাকে প্রশ্ন করতে চান, আমি উত্তর দেব হটারফ্লাই-তে লাইভে এসে’।

আগামী ৪ ফেব্রুয়ারি, বিশ্ব ক্যানসার দিবস। ঠিক তার দু-দিন আগেই পুনমের সার্ভিক্যাল ক্যানসারে আচমকা মৃত্যুর খবরে অনেকেই মনে করেছিলেন হয়ত পুরোটাই প্রচার কৌশল। সেই জল্পনাতেই সিলমোহর পড়ল।

গতকাল অভিনেত্রী পুনম পাণ্ডের ইনস্টাগ্রামে লেখা হয়েছিল, ‘আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাদের গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যানসারে হারিয়েছি। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সবরকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। এখন আমরা স্নেহের সঙ্গে তাকে স্মরণ করতে চাই।’

ইনস্টাগ্রাম পোস্টটি আসার সঙ্গে সঙ্গে তা হতবাক হয়ে গেছেন নেটিজেনরা। অনেকেই প্রশ্ন তুলেছেন এই পোস্টের বিশ্বাসযোগ্যতা নিয়ে। কিছু সংখ্যক ভক্তের দাবি ছিল, হয়তো বা কেউ হ্যাক করেছে অভিনেত্রীর প্রোফাইল।

কয়েক সপ্তাহ আগে, পুনম পাণ্ডে হঠাৎ করে মালদ্বীপের একটি শুটিং বাতিল করে শিরোনামে এসেছিলেন। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেছিলেন, যেখানে তিনি মালদ্বীপের প্রতি নিজের ভালোবাসা জাহির করেছিলেন। সঙ্গে আবার জানান, সেখানে আর শ্যুটিং করতে যেতে চান না তিনি। বরং যেতে চান লাক্ষাদ্বীপে, দেশের প্রতি নিজের ভালোবাসার কারণে।

২০১৩ সালে ‘নাশা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পুনম পাণ্ডে। ভোজপুরি, কানাড়া ইন্ডাস্ট্রিতেও করেছেন কাজ। তবে সাহসী, খোলামেলা অভিনয়ের কারণে কিছুদিনের মধ্যেই সবার নজরে চলে আসেন। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!