AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিজয়ের সঙ্গে সম্পর্ক? যা বলছেন রাশমিকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:২৭ পিএম, ২ ফেব্রুয়ারি, ২০২৪
বিজয়ের সঙ্গে সম্পর্ক? যা বলছেন রাশমিকা

জাতীয় ক্রাশ লিখে গুগলে খুঁজলে যার নাম প্রথমে দেখাবে তিনি দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। চলচ্চিত্র জগতে তার উত্থান প্রায় ধুমকেতুর মতো। অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে একাধিক ছবি সুপারহিট হয় নায়িকার। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায় রাশমিকা-বিজয় জুটি।

 

এরপর ইন্ডাস্ট্রিতে গুজব, রাশমিকা-বিজয় প্রেমের সম্পর্কে রয়েছেন। তাদের ঘনিষ্ঠতা প্রকাশ্যেও নজর এড়ায় না। বহু অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে তারকা-জুটিকে। পরে জানা যায় গুঞ্জনটি সত্যি। আসলেই প্রেম করছেন তারা। এবার প্রেমিক বিজয়কে নিয়ে মুখ খুললেন রাশমিকা। বিজয় তার কতটা কাছের জানালেন অভিনেত্রী।

সংবাদমাধ্যমকে রাশমিকা বলেন, বিজু (বিজয়) আর আমি প্রায় একসঙ্গে বড় হয়েছি। তাই আমি জীবনে যা-ই কিছু করি না কেন, তাতে তার ভূমিকা থাকে। তার থেকে সব ব্যাপারে পরামর্শ নিই।

তিনি আরও বলেন, সব ক্ষেত্রে তার মতামত আমার কাছে খুবই জরুরি। সে সহজে “হ্যাঁ” বলার পাত্র নয়। বিজু সব সময় যুক্তি দিয়ে কথা বলে। কোনটা ঠিক, কোনটা ঠিক নয়, সে স্পষ্টভাবে জানিয়ে দেয়। আমার জীবনে যে কারও চেয়ে সে অনেক বেশি সমর্থন করেছে। সে এমন এক ব্যক্তি, যাকে আমি সবচেয়ে বেশি সম্মান করি।

এর আগে জানা গিয়েছিল, বিয়ে নিয়েও নাকি কথা হচ্ছে তাদের মধ্যে। তবে সে সম্ভবনা উড়িয়ে দিলেন। জানালেন বিয়ে নয়, লিভ ইন করবেন রাশমিকা-বিজয়।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছিল, বিয়ে ছাড়াই এক ছাদের নিচে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বিজয়-রাশমিকা।

জানা গেছে, ক্যারিয়ারের কারণেই নাকি বিয়ে করবেন না বিজয়-রাশমিকা। বরং সহবাসের পরিকল্পনা করেছেন তারা। তবে এই ব্যাপারে এখনই কিছু জানাতে নারাজ এ জুটি।

এর আগে সামাজিক মাধ্যমে হাত ধরে একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যায়, দুবাইয়ের রাস্তায় একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন বিজয়-রাশমিকা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!