AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুষ্পা ২‍‍` মুক্তির চূড়ান্ত তারিখ জানালেন নির্মাতা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০৫ পিএম, ২৯ জানুয়ারি, ২০২৪
পুষ্পা ২‍‍` মুক্তির চূড়ান্ত তারিখ জানালেন নির্মাতা

দক্ষিনী সিনেমা সুপারস্টার আল্লু অর্জুনের ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা’ রীতিমতো ঝড় তুলে দিয়েছে বিশ্বজুড়ে। সাদামাটা গল্পের ‘পুষ্পা : দ্য রাইজ’ আল্লু অর্জুন-ফাহাদ ফাসিলের জুটির অনবদ্য অভিনয়ের কারণে তুমুল দর্শকপ্রিয়তা পায়। সিনেমাটির দুর্দান্ত সাফল্যের পর থেকে দর্শকরা প্রতীক্ষায় রয়েছে দ্বিতীয় কিস্তির জন্য। তবে একাধিকবার শুটিং বন্ধ হওয়ায় পিছিয়ে যায় এর নির্মাণকাজ।

 

অবশেষে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করেছে এর প্রযোজনা সংস্থা। সোমবার (২৯ জানুয়ারি) নির্মাতারা একটি বিশেষ পোস্টারসহ সিনেমাটির দ্বিতীয় কিস্তির মুক্তির তারিখ নিশ্চিত করেছেন। ‘পুষ্পা ২’ যার শিরোনাম রাখা হয়েছে ‘পুষ্পা: দ্য রুল’, এ বছর ১৫ আগস্ট একাধিক ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। পুষ্পার নির্মাতা সংস্থা ‘মিথরি মুভি মেকার্স’ পোস্টারটি শেয়ার করে লিখেছে, ‘২০০ দিনের মধ্যে রাজত্ব শুরু হবে।

Pushpa 2 Gets A Release Date

২০২১ সালে মুক্তি পায় আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা।’ করোনা-পরবর্তী সময়ে এই সিনেমাটির হাত ধরে ভারতীয় সিনেমাশিল্প সাফল্যের মুখ দেখেছিল। পুষ্পার সংলাপ, গান থেকে শুরু করে আল্লুর লুক, এক্সপ্রেশন কুইন রাশমিকা মান্দানার অভিনয়, ভরপুর অ্যাকশন-সবটাই সিনেমাটিকে ব্লকবাস্টার বানিয়ে দেয়। এবার আসছে ‘পুষ্পা: দ্য রুল।

Pushpa 2 release date: For ‍‍`Pushpa 2‍‍` fans, the wait is over! Allu Arjun to  light up screens on August 15 next year - The Economic Times

সুকুমারের লেখা ও পরিচালনায় ‘পুষ্পা: দ্য রুল’-এ আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল এবং রশ্মিকা মান্দানা প্রধান ভূমিকায় অভিনয় করছেন। দ্বিতীয় কিস্তিতেও এরা প্রধান ভূমিকায় থাকবেন বলে জানা যাচ্ছে। তবে সঙ্গে থাকছেন আরো নতুন কিছু মুখ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!