AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাবা ও ছেলে হচ্ছেন দেব!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪২ পিএম, ১১ জানুয়ারি, ২০২৪
বাবা ও ছেলে হচ্ছেন দেব!

কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব। সম্প্রতি তার অভিনীত প্রধান ছবিটি বেশ আলোচনায় রয়েছে। আর এর রেশ কাটতে না কাটতেই নতুন সিনেমা নিয়ে আসছে দেব। কয়লা খনি অঞ্চলের রাজনীতির প্লটে ‘খাদান’ সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি।

নতুন বছরের শুরুতেই সিনেমাটিতে বাবা ও ছেলের চরিত্রে একসঙ্গে অভিনয়ের ঘোষণা দিয়েছিলেন এই অভিনেতা। দেবের ক্যারিয়ারে দ্বৈত চরিত্রে অভিনয় এটাই প্রথম। তবে সিনেমাটি নিয়ে দেবের প্রযোজনা সংস্থা কিংবা ছবির আরেকজন সুরিন্দর ফিল্মসের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। খবর আনন্দবাজার পত্রিকার।

জানা গেছে, ‘খাদান’ সিনেমায় দেবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয়ে থাকবেন ইধিকা পাল। এর মধ্যেই সিনেমার বাকি চরিত্রগুলো নিয়ে গুঞ্জন চলছে। টালিপাড়ায় রটেছে, দেবের সঙ্গেই এ সিনেমায় অভিনয় করবেন যিশু সেনগুপ্ত ও বনি সেনগুপ্ত।

এদিকে টালিউড সূত্র দাবি করেছে, দুই অভিনেতার সঙ্গেই প্রযোজকদের পক্ষ থেকে প্রাথমিক পর্যায়ের কথা হয়েছে। এখন সবটাই শুধু সময়ের অপেক্ষা।

উল্লেখ্য, এখন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘টেক্কা’ সিনেমার শুটিং শুরু করেছেন দেব। এতে তার সঙ্গেই রয়েছেন রুক্মিণী মৈত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়, পরান বন্দ্যোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী। আগামী মার্চ-এপ্রিলের দিকে শুরু হবে ‘খাদান’ সিনেমার শুটিং। সিনেমাটি পরিচালনা করছেন সুজিত দত্ত।


একুশে সংবাদ/ই.ফ.প্র/জাহা

Link copied!