AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘এক্স-মেন’ অভিনেতা অ্যাডান ক্যান্টো আর নেই


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫০ পিএম, ১০ জানুয়ারি, ২০২৪
‘এক্স-মেন’ অভিনেতা অ্যাডান ক্যান্টো আর নেই

না ফেরার দেশে পাড়ি জমালেন ‘এক্স-মেন’ অভিনেতা অ্যাডান ক্যান্টো। দীর্ঘ দিন ধরে ক্যান্সারের সাথে লড়াই করছিলেন তিনি। ৮ জানুয়ারি মাত্র ৪২ বছর বয়সেই জীবনযুদ্ধ থেমে যায় ক্যান্টোর। ভ্যারাইটির প্রতিবেদন অনুসারে, অভিনেতা অ্যাপেন্ডিসিয়াল ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন।

১৯৮১ সালে মেক্সিকোতে জন্মগ্রহণ করেন ক্যান্টো। বেড়ে ওঠেন টেক্সাসে। ১৬ বছর বয়সে মেক্সিকো সিটিতে গায়ক এবং গিটারিস্ট হিসাবে ক্যারিয়ার গড়ার জন্য যাত্রা শুরু করেন ক্যান্টো। অভিনয়ে তাঁর যাত্রা শুরু হয়েছিল স্থানীয় বিজ্ঞাপন এবং টিভি শো’তে উপস্থিতির মাধ্যমে।

শেষ পর্যন্ত কেভিন উইলিয়ামসনের ২০১৩ সালের ফক্স ড্রামা সিরিজ ‘দ্য ফলোয়িং’-এ একটি বিশেষ ভূমিকায় অভিনয় করে নজড়ে আসেন ক্যান্টো।

২০১৪ সালে ‘এক্স-মেন: ডেজ অফ ফিউচার পাস্ট;-এ সুপারহিরো সানস্পট হিসেবে তাঁর  ভূমিকা দারুণ জনপ্রিয়তা পায়। ২০১৬ সালে, ক্যান্টো ‘ডেজিনেটেড সারভাইভার’-এ অভিনয় করেন।

তিনি এবিসির সিটকম ‘মিক্সোলজি’, নেটফ্লিক্সের ক্রাইম ড্রামা ‘নারকোস’, ‘ব্লাড অ্যান্ড অয়েল’ এবং ‘সেকেন্ড চান্স’-এ অভিনয় করেছেন।

অভিনেতা অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও দক্ষ ছিলেন ক্যান্টো। ২০১৪ সালে ‘বিফোর টুমোরো’ এবং ২০২০ সালে ‘দ্য শট’ নামে দুটি শর্ট ফিল্ম পরিচালনা করেছিলেন তিনি। তাঁর ক্যারিয়ারে অন্যান্য চলচ্চিত্রের মধ্যে ‘আমান্ডা অ্যান্ড জ্যাক গো গ্ল্যাম্পিং’, ‘টু হার্টস’, ‘ব্রুজ ‘,‘দ্য ডেভিল বিলো’ এবং ‘এজেন্ট গেম’ চলচ্চিত্রেও দেখা গেছে অভিনেতাকে।


একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা 

Link copied!