AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রহস্যের জট ভাঙ্গালেন ইলিয়ানা ডি’ক্রুজ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:৩৮ পিএম, ৫ জানুয়ারি, ২০২৪
রহস্যের জট ভাঙ্গালেন ইলিয়ানা ডি’ক্রুজ

বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। গত বছর সোশ্যাল মিডিয়ায় বেবিবাম্পের ছবি পোস্ট করে সবাইকে অবাক করে দিয়েছিলেন। এ নিয়ে সোশ্যাল মিডিয়া ও বিভিন্ন সংবাদমাধ্যমে নানা চর্চাও হয়েছিল। কিন্তু অনাগত সন্তানের বাবা সম্পর্কে কখনো স্পষ্ট কিছু জানাননি ইলিয়ানা। ফলে শুরু হয় রহস্য। তবে এবার সেই রহস্য ভাঙলেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে সন্তান জন্ম পরবর্তী ব্যাপারে কথা বলেছেন ইলিয়ানা। তিনি বলেন, ২০২২ সালের নভেম্বরে আমি বুঝতে পারি, মা হতে যাচ্ছি। তারপর যুক্তরাষ্ট্রে চলে যায়। সেখানে সময়টা ছিল বেশ চ্যালেঞ্জিং। কিন্তু আমার সঙ্গে আমার থাকার জন্য সবই সহজ হয়। ওই সময় মাকে ছাড়া কিছুই করতে পারতাম না। কেননা, অন্তঃসত্ত্বাকালীন কিছু জটিলতা দেখা দিয়েছিল আমার।

ইলিয়ানা বলেন, আমি আগে থেকে কিছু পরিকল্পনা করেছিলাম অন্তঃসত্ত্বাকালে কাজ করব। কিন্তু যুক্তরাষ্ট্রে আমার চিকিৎসকরা আমাকে পুরো সময়টা বিশ্রামে থাকার জন্য বলেন। এ জন্য আর কাজ করা হয়নি আমার।

সন্তান জন্মের পর তার ছবি সোশ্যালে প্রকাশ করেন অভিনেত্রী। কিন্তু সন্তানের বাবার ছবি প্রকাশ না করায় শুরু হয় রহস্যের। মাইকেল ডোলান তার সঙ্গী। এ ব্যাপারে কখনো কথাও বলেননি বলি নায়িকা।

এ বিষয়ে ইলিয়ানা জানান―এর আগে যখন প্রেমের সম্পর্কে ছিলেন, তখন কটাক্ষ করা হতো তাকে। ওই ঘটনার পর আর সম্পর্কের কথা প্রকাশ করবেন না বলে সিদ্ধান্ত নেন। তার ভাষ্য, আমাকে নিয়ে লেখালেখি হলে সেসব সামলাতে পারি আমি। তবে আমার স্বামী ও পরিবারকে যখন আক্রমণ করা হয় তখন আর আমি সহ্য করতে পারি না। আগে আমার পরিবার নিয়ে মানুষ যা খুশি তাই বলেছে।

এছাড়া জীবনসঙ্গী মাইকেল ডোলান সম্পর্কে তিনি বলেন, ওর মতো একজনকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি সৌভাগ্যবান মনে করি নিজেকে। সে আমাকে বিভিন্ন সময় প্রেরণা জোগায়, যা সেই প্রথম দেখা থেকে। সে অনেকবার ভারতে এসেছে। মুম্বাই খুব ভালো লাগে তার কাছে। মুম্বাইয়ের সঙ্গে নিউইয়র্কের বেশ মিল খুঁজে পায়। আর সব থেকে ভালো লাগার বিষয় হচ্ছে, আমার অভিনীত সিনেমাগুলোর গানগুলো মুখস্থ ওর। আমার থেকে ওর ভালো মনে আছে গানের কথাগুলো।

 

একুশে সংবাদ/আ.ট.প্র/জাহা
 

Link copied!